বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘কবরও একসঙ্গে হবে’ বললেও এখন বিচ্ছেদের পথে রাজ-পরী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ জুন ২০২৩, ১০:৪৪ এএম

শেয়ার করুন:

‘কবরও একসঙ্গে হবে’ বললেও এখন বিচ্ছেদের পথে রাজ-পরী

ভালোবেসে গোপনে বিয়ে করেছিলেন পরীমণি ও রাজ। তারপর যখন নিজেদের সম্পর্কের কথা প্রকাশ করলেন তখন প্রথম সন্তান পৃথিবীর আলো দেখার অপেক্ষায়। সাধারণ মানুষ যেন আকাশ থেকে পড়লেন। সদ্য জেল থেকে মুক্তি পাওয়া একটি মেয়ে জীবনের এই কঠিন সিদ্ধান্ত নিয়ে ফেললেন! যদিও এ ধরনের সিদ্ধান্ত তিনি আগেও নিয়েছেন।

জানিয়ে রাখা ভালো, পরীমণি ও রাজ ২০২১ সালের ১৭ অক্টোবর চুপিচুপি বিয়ে করেছিলেন। পরের বছর অর্থ্যাৎ ২০২২ সালের ১০ জানুয়ারি তা প্রকাশ করেন। সেই সঙ্গে সন্তানের কথাও জানান।


বিজ্ঞাপন


এরপর গণমাধ্যমের সামনে মুখোমুখি হয়েছিলেন রাজ। তখন তিনি বলেছিলেন, “আমাদের ‘গুনিন’ চলচ্চিত্রের শুটিংয়ের সময় পরিচয় ও প্রেম। পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ছবি করতে গিয়েই পরীকে পেয়েছি। পরী কখনও আমাকে ছেড়ে যাবে না। আমাদের কবরও একসঙ্গে হবে।”

Pori

এরপর পরীও বিভিন্ন সময়ে গণমাধ্যমের সামনে রাজের প্রতি অকৃত্রিম ভালোবাসার কথা বলেছিলেন। জানিয়েছিলেন, রাজকে তিনি অনেক ভালোবাসেন। তাকে ছাড়া থাকতে পারবেন না।

কিন্তু বিয়ের দেড় বছরের মধ্যে কচলানো লেবুর মতো তেতো হয়ে গেছে রাজ-পরীর ভালোবাসা! বিচ্ছেদের দ্বারপ্রান্তে তাদের সংসার। এক ছাদের নিচে থাকছেন না তারা।


বিজ্ঞাপন


কয়েকদিন আগে পরী জানিয়েছেন, গত মার্চে কাবিননামা ছিঁড়ে ফেলেন রাজ। শুধু তাই নয়, তাদের নাকি বিয়েটাই ঠিকমতো হয়নি। তার কথায়, ‘গত মার্চের শেষ সপ্তাহে আমাদের বিয়ের কাবিননামা ছিঁড়ে ফেলে রাজ। শুধু ছেঁড়া বললে ভুল হবে, ছিঁড়ে টুকরো টুকরো করে ফেলে। তখন সে বলেছিল, এ বিয়ে সে মানে না। আপনারাই বলুন কি হস্যকর একটা কথা! কাবিনামা ছিঁড়লেই কি বিয়ে ভেঙে যায়। এতো কিছুর পরেও আমি তার সঙ্গে কন্টিনিউ করার চেষ্টা করেছি।’

এ ছাড়া রাজকে ‘নকল মানুষ’ আখ্যা দিয়ে তার কাছ তেকে ২৪ ঘণ্টার মধ্যে বিচ্ছেদ চান পরী। কারণ, তিনি নকল মানুষের সঙ্গে সংসার করতে চান না।

অন্যদিকে রাজও পরীর সঙ্গে বাকি জীবন কাটাবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন। তার বক্তব্য, ‘পরী কী বলেছে, তা আমি জানি না। তবে আমাদের সংসার থাকছে না এটা চূড়ান্ত। আমার আর কিছু বলার নেই।’

Pori

গত ২৯ মে মধ্যরাতে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কিছু ব্যক্তিগত ছবি ও ভিডিও ক্লিপ ফাঁস হওয়ার পর থেকে পরীর সঙ্গে জটিলতা প্রকাশ্যে এসেছে। ওই ছবি ও ভিডিওতে ছিলেন তিশা, তুষি ও সুনেরাহ।

পরীমণির ধারণা, সুনেরাহর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাজ। তার কাছেই নাকি আজকাল বেশি থাকছেন তিনি। যদিও এগুলো ভিত্তিহীন বলছেন রাজ ও সুনেরাহ।

এর আগেও বিদ্যা সিনহা মিমের সঙ্গে রাজের সম্পর্ক আছে বলে সন্দেহ করে সামাজিক মাধ্যমে পোস্ট দিয়েছিলেন। সেটা নিয়ে কম জলঘোলা হয়নি। তখনও বিচ্ছেদের পর্যায়ে চলে গিয়েছিলে ঘটনাটা। যদিও পরে সব স্বাভাবিক হয়ে যায়। এখন দেখার বিষয় এবারের জল কতদূর পর্যন্ত গড়ায়!

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর