বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

বিদ্যার চেহারা নিয়ে তির্যক মন্তব্য করেছিলেন কারিনা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ জুন ২০২৩, ০৯:৩৯ এএম

শেয়ার করুন:

বিদ্যার চেহারা নিয়ে তির্যক মন্তব্য করেছিলেন কারিনা

বলিউডে নামজাধা অভিনেত্রী দুজনেই। শুধু দক্ষ অভিনেত্রীই নন, পুরুষপ্রধান বিনোদনের জগতে তারকা হিসেবে নিজেদের প্রতিষ্ঠা করেছেন কারিনা কাপুর খান ও বিদ্যা বালান। তাদের অভিনয়ের জোরে সফল ও জনপ্রিয় হয়েছে একাধিক ছবি। এমন দুই অভিনেত্রী একে অপরকে শ্রদ্ধা করবেন, এমনটাই ধরে নেওয়া হয়। তবে আদতে চিত্রটা এ রকম কি? দেখা গেল, একে অন্যের উদ্দেশ্যে তির্যক মন্তব্য করতেই ব্যস্ত তারা। 

সাইফ আলি খানকে বিয়ে করার পর এখন দুই সন্তানের মা কারিনা। তারপরেও ছিপছিপে চেহারা ধরে রেখেছেন বলিউড অভিনেত্রী। শরীরচর্চা ও ফিটনেসে বরাবর মন তার। রকমারি খাওয়া-দাওয়া করতে ভালোবাসলেও ফাঁকি দেন না ব্যায়ামে। সেই প্রতিফলন দেখা যায় তার চেহারাতেও। কারিনার মতে, ছিপছিপে চেহারাতেই মেয়েদের আকর্ষণীয় দেখতে লাগে। 


বিজ্ঞাপন


অন্যদিকে, ২০১২ সালে ‘দ্য ডার্টি পিকচার’ ছবিতে সিল্ক স্মিতার চরিত্রে অভিনয় করার জন্য কয়েক কেজি ওজন বাড়াতে হয়েছিল বিদ্যা বালানকে। ওই ছবিতে বহুল প্রশংসিত হয়েছিল তার কাজ। তবে কারিনাকে তা নিয়ে প্রশ্ন করতেই উল্টা জবাব দিলেন। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, চেহারা ভারী হয়ে গেলে মোটেই আকর্ষণীয় দেখতে লাগে না। যদি কোনো নারী বলে থাকেন যে, তিনি রোগা হতে চান না তাহলে তিনি মিথ্যা বলছেন। সব নারীরই স্বপ্ন রোগা হওয়া। আজকাল কিছু নায়িকা হয়ত অন্যভাবে ভাবেন, তবে আমি কখনও চাইব না যে, আমার চেহারা ভারী হয়ে যাক।

বিদ্যার নাম না নিলেও তাকে নিয়েই যে এই তির্যক মন্তব্য করেছেন কারিনা, তা স্পষ্ট। শুধু তাই নয়, কফি উইথ করণে কারিনাকে প্রশ্ন করা হয়, যদি কোনোদিন ঘুম থেকে উঠে তিনি দেখেন যে বিদ্যা বালান হয়ে গেছেন, তাহলে কেমন লাগবে তার! প্রশ্নের উত্তর দিতে গিয়ে কারিনা বলেন, আই উড ফিল ডার্টি! যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘আমার নিজেকেই নোংরা লাগবে। 

কারিনার সঙ্গে এই বিষয় নিয়ে দ্বন্দ্বে না জড়ালেও ঘুরপথে তাকে সপাট জবাবও দিয়েছিলেন বিদ্যা। কারিনার মন্তব্যের ভিত্তিতে প্রশ্ন করা হলে বিদ্যা বলেন, নিশ্চয়ই ‘দ্য ডার্টি পিকচার’-এর থেকে বেশি নোংরা লাগবে না! কেউ একজন ‘হিরোইন’ বানাতেই পারেন, তবে ‘দ্য ডার্টি পিকচার’ আর কেউ বানাতে পারবেন না।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর