শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

বিদ্যুৎ বিল দেখে মাথায় হাত শ্রীলেখার

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬ জুন ২০২৩, ০৮:৪৪ পিএম

শেয়ার করুন:

বিদ্যুৎ বিল দেখে মাথায় হাত শ্রীলেখার

কোথাও অনুচিত দেখলেই চোখে আঙুল দিয়ে ধরিয়ে দেন শ্রীলেখা মিত্র। সেই সঙ্গে ঝাড়েন ক্ষোভ। ছাড় দেন না কাউকে। এবার এই অভিনেত্রীর রোষানলে পড়ল ভারতীয় বিদ্যুৎ বিভাগ। বিদ্যুৎ বিল দেখে মাথায় হাত উঠল তার। বিষয়টি সামাজিক মাধ্যমে শ্রীলেখা নিজেই জানিয়েছেন।

এই গরমে শীতাতপ নিয়ন্ত্রক যন্ত্র ছাড়া এক মুহূর্তও টিকে থাকা দায় হয়ে উঠেছে শ্রীলেখার। এ ছাড়াও তার প্রিয় পোষ্যেরা আছে। তারাও ঠান্ডা ছাড়া মোটে থাকতে পারে না। তাই ঘর ঠান্ডা রাখার যন্ত্রের উপর পুরোপুরি নির্ভরশীল অভিনেত্রী।


বিজ্ঞাপন


তার ১১ তলার ফ্ল্যাটের চারটি কক্ষে সারাক্ষণ চলে শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র। বিগত মাসগুলোতে বিল স্বাভাবিক এলেও এবার এসেছে প্রায় দ্বিগুণ। আর তাতেই মাথায় হাত অভিনেত্রীর।

নিজের ফেসবুকে তিনি লিখেছেন, “এই মাসে ইলেকট্রিকের বিল এসেছে মাত্র ৯,৭৪০ টাকা।”এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে শ্রীলেখা বলেন, “মানছি আমাদের বাড়িতে অনেকক্ষণ এসি চলে, কিন্তু তাই বলে প্রায় ১০ হাজার টাকা বিল আসা অস্বাভাবিক। আমি এর আগেও দিয়েছি পাঁচ হাজার, ছয় হাজার টাকা বিল। তাই বলে এই টাকাটা আমি ভাবতে পারছি না। আমার তো কোনও বড়লোক বয়ফ্রেন্ড নেই যে টাকা দিয়ে যাবে আমাকে। আমি অবিলম্বে কোম্পানিতে অভিযোগ জানাব।”

এদিকে শ্রীলেখার ওই পোস্টের মন্তব্যের ঘরে অনেকেই সহমত প্রকাশ করেছেন তার সঙ্গে। আবার অনেকে পোষণ করেছেন দ্বিমত। তাদের মতে, যা বিল এসেছে তা স্বাভাবিক।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর