শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

‘অন্তর্জাল’-এর টিজার, রহস্য উদঘাটনে মরিয়া মিম-সিয়ামরা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩ জুন ২০২৩, ০৯:২২ পিএম

শেয়ার করুন:

‘অন্তর্জাল’-এর টিজার, রহস্য উদঘাটনে মরিয়া মিম-সিয়ামরা

একদিন আগেই সামাজিক মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছিল শনিবার (৩ জুন) রাত আটটায় প্রকাশ পাচ্ছে ‘অন্তর্জাল’ সিনেমার টিজার। এতে নড়েচড়ে বসেন মিম-সিয়ামের অনুরাগীরা। তাদের পাখির চোখ ছিল নেটদুনিয়ায়।

এদিকে আটটা বাজতেই আর দেরি করা হয়নি। প্রকাশ করা হয় ছবিটির টিজার। শুরুতেই দেখা যায়, পাহাড়ের গা ঘেঁষে সাগরের নির্মল জলে মিশেছে আকাশ। পরের দৃশ্যে লুমিনরূপী সিয়াম। সে সাগরতীরে ল্যাপটপে মগ্ন। তাকে সঙ্গ দিচ্ছে পোষা কুকুর। কে জানত এমন নির্মল সৌন্দর্যের আড়ালেই রয়েছে যুদ্ধ যুদ্ধ খেলা!


বিজ্ঞাপন


সে যুদ্ধে আগ্নেয়াস্ত্রের চেয়ে বড় অস্ত্র প্রযুক্তি। এর নেতৃত্বে সাইবার যোদ্ধা বিদ্যা সিনহা মিম। কখনও সাগর, দুর্গম পাহাড়, ও আকাশ পথে আগ্নেয়াস্ত্র নিয়ে ছুটতে দেখা যায় সিয়াম, মিম, এবিএম সুমনদের। আবার কখনও ল্যাবে কম্পিউটারের সামনে বসে প্রযুক্তিগত যুদ্ধে লিপ্ত তারা। গোটা পরিস্থিতি নিয়ে চিন্তিত নিশাতরূপী মিম। কেননা পরিস্থিতি ক্রমশ খারাপের দিকে যাচ্ছে!

এরমধ্যে জানা যায়, শক্তিশালী হ্যাকারদের কবলে পড়েছে দেশ। তাদের বিরুদ্ধে যুদ্ধ করছে মিম, সিয়াম, সুনেরাহরা। বাংলাদেশ নিয়ে কোনো পরিকল্পনা আছে ওই হ্যাকারদের। কী পরকল্পনা জানতে মরিয়া সাইবার যোদ্ধারা।

তারইমাঝে প্রিয়মরূপী সুনেরাহকে লুমিন তথা সিয়ামের পরামর্শ, এই যুদ্ধে জিততে হলে আগে বাঁচতে হবে। এরপরই একটি খুন! সিয়ামের চোখে প্রিয়জন হারানোর বেদনা। এভাবেই রহস্য ও সংঘর্ষ মোড়া টিজারটি শেষ হয় এক মিনিট ২০ সেকেন্ডের মাথায়।

আইসিটি বিভাগের উদ্যোগে বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। সিনেমাটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও।


বিজ্ঞাপন


এর গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সংলাপ লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ। চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিম, সিয়াম আহমেদ, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন প্রমুখ। এবার ঈদে ৫ মহাদেশে একযোগে মুক্তি পাবে ছবিটি। 

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর