শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

পাকিস্তানে সেরা সুন্দরীর মুকুট জিতলেন বাঙালি মেয়ে

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩ জুন ২০২৩, ০৩:৫০ পিএম

শেয়ার করুন:

পাকিস্তানে সেরা সুন্দরীর মুকুট জিতলেন বাঙালি মেয়ে

বাঙালি মেয়ের পাকিস্তান জয়। দেশটিতে আয়োজিত ‘মিস পাকিস্তান ওয়ার্ল্ড-২০২৩’ সুন্দরী প্রতিযোগিতায় ‘মিস পাকিস্তান ইউনিভার্সেল’ বিভাগে সেরার মুকুট জয় করেছেন কপোতাক্ষী চঞ্চলা ধারা। প্রতিযোগিতার অফিসিয়াল ফেসবুক পেজ ‘মিস ওয়ার্ল্ড পাকিস্তান’ থেকে এই তথ্য জানা গেছে।

গেল ৩১ মে লাহোরের গ্র্যান্ড পাম হোটেলে বসে প্রতিযোগিতার চূড়ান্ত আসর। জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ধারার মাথায় বিজয়ীর মুকুট পরিয়ে দেওয়া হয়। এ সময় উপস্থিত সকলে হাততালি দিয়ে তার এই অর্জনকে স্বাগত জানান।


বিজ্ঞাপন


পেশায় চিকিৎসক ধারা এখানেই থেমে থাকতে চান না। এগিয়ে যেতে চান সামনে। এক প্রতিক্রিয়ায় তিনি ঢাকা মেইলকে বলেন, ‘এটা আমার কাছে সত্যিই অবিশ্বাস্য। জানতাম না যে, বিজয়ী হব। তবে লক্ষ্যটা ছিল সেরা হওয়ার। সেভাবে নিজেকে প্রস্তুত করেছি। প্রতিযোগিতার প্রতিটি মুহূর্ত ছিল চ্যালেঞ্জের।’

সুন্দরী প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান কানাডা ভিত্তিক পাকিস্তান প্যাজেন্ট ওয়ার্ল্ড। প্রতিযোগিতায় দুই হাজার তরুণী অংশ নিয়েছিলেন।

Dhara

বিজয়ী ধারা করাচির লিয়াকত ন্যাশনাল মেডিকেল কলেজ থেকে এমবিবিএস উত্তীর্ণের পর বর্তমানে একই হাসপাতালে কর্মরত আছেন। একইসাথে নিউরোলজির ওপর পোস্ট গ্র্যাজুয়েশনের জন্য পড়াশোনা করছেন। 


বিজ্ঞাপন


কপোতাক্ষী চঞ্চলা ধারার বাবা মনির আহমেদ পেশায় সাংবাদিক। তিনি করাচির দ্য ডেইলি নিউজের বার্তা সম্পাদক ছিলেন। এ ছাড়া বিবিসির হয়ে কাজ করেন। বর্তমানে করাচি বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনায় নিযুক্ত আছেন।

মনির আহমেদ বৃহত্তর যশোরের কোর্টচাঁদপুরের সন্তান। যশোর সম্মিলনী ইনস্টিটিউশনের শিক্ষক প্রয়াত আবদুর রাজ্জাক তার শ্বশুর। ১৯৭০ সালে পড়াশোনার জন্য পাকিস্তানের করাচি যান। পরে সেখানেই থিতু হন তিনি।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর