শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

সমালোচনা গায়ে মাখি না: ফারিয়া

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩ জুন ২০২৩, ০৩:৩৯ পিএম

শেয়ার করুন:

সমালোচনা গায়ে মাখি না: ফারিয়া

ঢালিউডের প্রথম সারির নায়িকাদের একজন নুসরাত ফারিয়া। পাশাপাশি পশ্চিমবঙ্গের মানুষের মনেও চড়া দামে জায়গা কিনেছেন। ফলে দুই বাংলার আকাশে তিনি সমানভাবে উড়ছেন।

ঢালিউড-টলিউডের সিনেমাতে সমান অনুপাতে অভিনয় করছেন ফারিয়া। তার গ্ল্যামারের সাথে টেক্কা দেওয়ার মতো নায়িকা বাংলা চলচ্চিত্রে কজনইবা আছে! বিশেষ করে ঢালিউডে তিনি সবার থেকে খানকিটা এগিয়ে। শুধু কী তাই? ‘বিউটি উইথ ব্রেইন’ হিসেবে সামদৃত তিনি।


বিজ্ঞাপন


তাই বলে সমালোচিত কম হন না তিনি। মাঝে মাঝেই নেটিজেনরা কটাক্ষের তীর নিক্ষেপ করেন তাকে লক্ষ্য করে। তবে এসব সমালোচনা গায়ে মাখেন না বলে এক সাক্ষাৎকারে জানালেন ফারিয়া।

তিনি বলেন, ‘সবাইকে কি খুশি রাখা সম্ভব? সব মানুষকে খুশি করা আমার পক্ষে সম্ভব নয়। দুই বাংলায় কাজ করছি। আমার যেমন ভক্ত আছে, তেমনি সমালোচকও আছে। সমালোচনাকে আমি গায়ে মাখি না।’

সমসাময়িক অনেকেই ওটিটিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন। তবে ফারিয়ার ওটিটিতে আগ্রহ নেই। কারণ হিসেবে তিনি বলেন, ‘বড় পর্দার আশা এখনও পুরোপুরি মেটেনি। আরও অনেক বছর এখানে জমিয়ে কাজ করতে চাই। তাই ওটিটিতে কাজ আপাতত নয়।’

সবশেষে ফারিয়া জানান, গত সপ্তাহে পশ্চিমবঙ্গে বাবা যাদবের পরিচালনায় নাম চূড়ান্ত না হওয়া একটি সিনেমায় চুক্তি করেছেন তিনি। এ ছাড়া দেশে ‘পাতালঘর’ ও ‘ফুটবল ৭১’ সিনেমার কাজ শেষ করেছেন এরমধ্যে।


বিজ্ঞাপন


পাশাপাশি কলকাতায় কিছুদিনের মধ্যে মুক্তি পাবে ‘রকস্টার’ নামের আরও একটি সিনেমা। সবমিলিয়ে বলা যায়, সুসময়ের রথেই পথচলা হচ্ছে এ নায়িকার।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর