শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

চিকিৎসার অভাবে মারা গেলেন অভিনেতা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ জুন ২০২৩, ০৫:৩৭ পিএম

শেয়ার করুন:

চিকিৎসার অভাবে মারা গেলেন অভিনেতা

দক্ষিণি অভিনেতা হরিশ পেঙ্গন দীর্ঘদিন ধরে লিভারের অসুস্থতায় ভুগছিলেন। কিন্তু চিকিৎসার সাধ্য তার ছিল না। কেননা অর্থাভাবে ভুগছিলেন তিনি। অবেশেষে বিনা চিকিৎসায় মৃত্যু হলো তার। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

জানা গেছে, চলতি মাসের শুরুর দিকে পেটে ব্যথার কারণে তাকে কোচির অমরিতা ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে ভর্তি করা হয়। কিছু নির্দিষ্ট মেডিকেল পরীক্ষার পর চিকিৎসকরা বলেন তার লিভারের অবস্থা গুরুতর। চিকিৎসকরা অভিনেতা হরিশ পেঙ্গনকে একটি লিভার প্রতিস্থাপনের পরামর্শ দিয়েছিলেন।


বিজ্ঞাপন


এক্ষত্রে অভিনেতার এক যমজ বোন দাতা হতে রাজিও হয়েছিল। তবে লিভার প্রতিস্থাপনের জন্য অভিনেতার কাছে প্রয়োজনীয় অর্থ ছিল না। তাই সম্প্রতি তার সহকর্মীরা, বিশেষত অভিনেতা নন্দন উন্নি সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ নোট লিখেছিলেন, যেখানে অভিনেতার চিকিৎসার জন্য সাহায্য চাওয়া হয়েছিল।

কিন্তু এরইমধ্যে হরিশ পেঙ্গানের শারীরিক অবস্থার অবনতি ঘটে। ৩০মে মঙ্গলবার বিকেলে তিনি মারা যান। বুধবার কোচিতে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়। তার মৃত্যুতে শকের ছায়া নেমে এসেছে মালায়লাম চলচ্চিত্রাঙ্গনে। এরইমধ্যে তা সহকর্মীরা সামাজিক মাধ্যমে শোক প্রকাশ করেছেন তাকে নিয়ে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর