শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

রণবীরকে কষে চড় আনুশকার

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৬ মে ২০২৩, ১২:২৩ পিএম

শেয়ার করুন:

রণবীরকে কষে চড় আনুশকার

রণবীর কাপুরের সঙ্গে আনুশকা শর্মার সম্পর্কটা বেশ বন্ধুত্বপূর্ণ। প্রথমবার জুটি বাঁধতেই একে অন্যকে বন্ধু বলে স্বীকার করে নিয়েছিলেন তারা। বলিউডবাসীর পাশাপাশি তাদের অনুরাগীরাও এ বিষয়ে অবগত। এবার সামনে এলো এক অনাকাঙ্ক্ষিত দৃশ্য। দেখা গেল, রণবীরকে কষে চড় মারছেন আনুশকা।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ পেয়েছে সামাজিক মাধ্যমে। সেখানেই রণবীরকে একের পর এক চড় মারতে দেখা গেছে আনুশকাকে। ভিডিওতে দেখা যায়, রণবীরকে একের পর এক চড় কষিয়ে যাচ্ছেন আনুশকা শর্মা। রণবীর প্রথমে চুপ করে সেই চড়গুলো সহ্য করছিলেন। হঠাৎ রেগে যান তিনি। খেপে গিয়ে বলে ওঠেন, ‘সব কিছুর একটা সীমা থাকে!’


বিজ্ঞাপন


তবে এতে ঘাবড়ে যাওয়ার কিছু নেই। কেননা বাস্তবে কোনো বিবাদে জড়াননি রণবীর-আনুশকা।। এটি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির একটি দৃশ্যধারণের মুহূর্ত।

ছবির একটি দৃশ্যে রণবীরকে চড় মারার কথা ছিল আনুশকার। পর্দায় যাতে ওই চড় মেকি না লাগে, সেকারণে সত্যি সত্যিই রণবীরের গালে কষে চড় মারা অভ্যাস করছিলেন আনুশকা। এদিকে তার হাতে সপাট চড় খেতে খেতে বিরক্ত রণবীর।

রেগেমেগে তিনি বলেন ওঠেন, ‘সব কিছু মশকরা নয়!’ আনুশকা তখন রণবীরকে প্রশ্ন করেন, ‘তুমি কি সত্যিই রেগে গিয়েছ?’ রণবীর উত্তর দেন, ‘অবশ্যই! এত জোরে চড় কষালে গালে লাগছে তো!’

মুহূর্তেই ভাইরাল হয়েছে ভিডিওটি। দুই তারকার অনুরাগীরা ভিড় জমিয়েছেন মন্তব্যের ঘরে। নিজেদের ভালোবাসার কথা জানিয়েছেন তারা। সেইসঙ্গে জানিয়েছেন রণবীর-আনুশকার এই রসায়নের কারণেই তাদের ছবি দেখতে আগ্রহী হন তারা।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর