মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

বিপাকে ‘দ্য কেরালা স্টোরি’র অভিনেত্রী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ মে ২০২৩, ০৮:৪০ পিএম

শেয়ার করুন:

বিপাকে ‘দ্য কেরালা স্টোরি’র অভিনেত্রী

বিতর্ক পিছু ছাড়ছিল না পরিচালক সুদীপ্ত সেনের ছবি ‘দ্য কেরালা স্টোরি’র। তামিলনাড়ু, কেরালার পর পশ্চিমবঙ্গেও নিষিদ্ধ হয়েছিল এই ছবি। যে যেমন পেরেছেন ছবিটি নিয়ে যা খুশি বলেছেন। সেই রেশ থাকতেই এবার বিপাকে পড়লেন ছবিটির কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী আদা শর্মা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত ফোন নাম্বার ফাঁস হওয়ায় বিপাকে পড়েছেন আদা। এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আদার নাম্বার ছড়িয়ে দেওয়া হয়েছে। শুধু তাই-ই নয়, অভিনেত্রীর নতুন ফোন নাম্বার ফাঁস করে দেওয়ারও হুমকি দেওয়া হয়। এর ফলে অনুরাগী ও নিন্দুকদের ক্রমাগত ফোনে প্রাণ ওষ্ঠাগত আদার।


বিজ্ঞাপন


এখানেই থেমে থাকেনি সমস্যা, লাগাতার হুমকিও পাচ্ছেন তিনি। যদিও বর্তমানে নিষ্ক্রিয় হয়ে গেছে ওই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। তবে যেহেতু ফোন নাম্বার ভাইরাল হয়েছে, তাই বিপত্তি পিছু ছাড়ছে না তার।  

আদার অনুরাগীদের তরফে মুম্বাই পুলিশের কাছে আর্জি জানানো হয়েছে আইনি পদক্ষেপ নেওয়ার জন্য। তবে এ নিয়ে এখনও অভিনেত্রী কোনও প্রতিক্রিয়া জানাননি।

সুদীপ্ত সেনের এই ছবিতে অভিনয় করেছেন আদা শর্মা ছাড়াও অভিনয় করেছেন যোগিতা বিহানি, সিদ্ধি ইদনানি এবং সোনিয়া বালানি। এরইমধ্যে ছবিটি ২০০ কোটির ঘর ছুঁয়েছে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর