সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

৬০ বছর বয়সে বিয়ে করলেন অভিনেতা আশীষ বিদ্যার্থী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ মে ২০২৩, ০৭:৪২ পিএম

শেয়ার করুন:

৬০ বছর বয়সে বিয়ে করলেন অভিনেতা আশীষ বিদ্যার্থী

বলিউড ও দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেতা আশীষ বিদ্যার্থীকে চেনেন না এমন লোক খুঁজে পাওয়া দুষ্কর। পর্দায় চরিত্রকে জীবন্ত করে তুলতে জুড়ি নেই তার। নতুন খবর হচ্ছে, এ অভিনেতা ৬০ বছর বয়সে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

গতকাল বৃহস্পতিবার দিন কলকাতায় দ্বিতীয় বিয়ে সেরেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ অভিনেতা। তার স্ত্রী রূপালি বড়ুয়া আসামের মেয়ে। কলকাতার একটি নামকরা ফ্যাশন হাউসে কর্মরত আছেন তিনি। ঘনিষ্ঠ মানুষজনের উপস্থিতিতে কোর্টে গিয়ে বিয়ে সম্পন্ন করেছেন আশীষ ও রূপালি।


বিজ্ঞাপন


বিয়ের পর সংবাদমাধ্যমকে আশীষ বলেন, ‘জীবনের এই পর্যায়ে রূপালির সঙ্গে বিয়েটা একটা অসাধারণ অনুভূতি। সকালে আমাদের কোর্ট ম্যারেজ হয়েছে, তারপর সন্ধ্যায় গেট-টুগেদার।’

এ সময় রূপালির সঙ্গে মন দেওয়া নেওয়া নিয়ে অভিনেতা বলেন, ‘সেটা লম্বা গল্প, তা না হয় পরে একদিন শোনাব’। তবে তাদের পরিচয় যে অল্পদিনের তা স্পষ্ট করেছেন আশিস-রূপালি।

এই খল অভিনেতার সঙ্গে গাঁটছড়া বাঁধা প্রসঙ্গে রূপালি বলেন, ‘উনি একজন ভালো মনের মানুষ, ওনার সঙ্গ পাওয়াটা সৌভাগ্যের’।

এর আগে অভিনেত্রী ও গায়িকা রাজোশি বড়ুয়াকে বিয়ে করেছিলেন আশীষ। তবে সে বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি। এবার হুট করে দ্বিতীয় বিয়ে করে আশীষ চমকে দিয়েছেন সবাইকে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর