শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

তৃতীয়বার বিয়ে করছেন আমির!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ মে ২০২৩, ০৬:৪৩ পিএম

শেয়ার করুন:

তৃতীয়বার বিয়ে করছেন আমির!

দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই শোনা যাচ্ছিল, আমির খান নতুন প্রেমে মজেছেন। অনেকে ধারণা করেছিলেন তার মন কেড়েছেন ‘দঙ্গল’ সিনেমার নায়িকা ফতিমা সানা শেখ। সেকারণেই তিনি ঘর ভেঙেছেন কিরণের সঙ্গে। ফের গুঞ্জন উঠেছে এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আমির। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

তবে এবার আমিরের সঙ্গে সেই অভিনেত্রীর প্রেমের জল্পনায় সিলমোহর দিয়েছেন বলিউডের স্বঘোষিত সিনেসমালোচক কামাল আর খান। সম্প্রতি সমাজমাধ্যমে তিনি দাবি করেন, বলিউড অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন আমির।


বিজ্ঞাপন


আমিরের সঙ্গে তার বিয়ের খবর সমাজমাধ্যমের পাতায় ফাঁস করলেন কামাল আর খান। একটি টুইটে তিনি লেখেন, ‘‘খুব শীঘ্রই নিজের মেয়ের বয়সি ফতিমা সানা শেখের সঙ্গে বিয়ে করতে চলেছেন আমির খান। ‘দঙ্গল’ ছবির সময় থেকেই ফতিমার সঙ্গে প্রেম করছেন আমির।’’ যদিও কামাল আর খানের এই দাবির সত্যতা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।

এদিকে গত বছরও ফাতিমা-সানাকে ঘিরে এমন গুঞ্জন উঠেছিল। সানা শেখ সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের কিছু ছবি প্রকাশ করেছিলেন। ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘নট বাঁধব কি বাঁধব না সেটাই প্রশ্ন।’ এই নট বলতে তিনি লেহেঙ্গার ব্লাউজের ফিতের কথা বলেছেন, নাকি গাঁটছড়ার কথা বলেছেন— প্রশ্নের উত্তর খুঁজছিলেন নেটিজেনরা।

সেসময় শোনা গিয়েছিল ‘লাল সিং চাড্ডা’ মুক্তির পরই শুভকাজ সেরে ফেলবেন আমির। এদিকে ছবিটি মুক্তি পেয়েছে অনেকদিন হলো। তাই কেআরকের দাবির সত্যতা নিয়ে যথেষ্ট সন্দেহ থাকলেও বিষয়টি একেবারে উড়িয়ে দিচ্ছেন না নেটিজেনরা।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর