শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

লোকে বলতে পারবে না আমি শুধুই পর্নস্টার: সানি লিওন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ মে ২০২৩, ০৩:৩০ পিএম

শেয়ার করুন:

লোকে বলতে পারবে না আমি শুধুই পর্নস্টার: সানি লিওন

একটা সময় পর্নো দুনিয়ার রানি ছিলেন সানি লিওন। তবে এখন তিনি নিষিদ্ধ জগত থেকে বেরিয়ে এসেছেন। কাজ করছেন বলিউডে। এরপরও পর্নস্টার হিসবেই দেখা হতো তাকে। এবার বিষয়টি কথা বললেন সানি। এক সাক্ষাৎকারে সানি লিওন জানান, তাকে এখন আর কেউ পর্নোস্টার বলতে পারবে না। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

চলতি বছরে কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অভিষেক হয়েছে সানি লিওনির। অনুরাগ কাশ্যপ পরিচালিত ছবি ‘কেনেডি’তে অভিনয় করেছেন তিনি। মুক্তির আগেই ‘কেনেডি’ স্বীকৃতি পেয়েছে কান চলচ্চিত্র উৎসবে।


বিজ্ঞাপন


গত কয়েক বছরে মেনস্ট্রিম ছবির জগতে জায়গা করে নেওয়াটা কতটা চ্যালেঞ্জিং ছিল সানির কাছে। বহু সমালোচনা, কটূক্তি শুনেছেন তিনি-- সে কথাও বলেন রইসের ‘লায়লা’।

সানি বলেন, ‘আমি বিশ্বাস করি কর্মে। অনেক মানুষজন বলেছেন, তুমি এটা পারবে না, তুমি এটার যোগ্য নও। এমনও বলছে- তুমি সানি লিওন, একটা পর্ন স্টার। তুমি শুধুই ছবিতে গ্ল্যামার বাড়াতে পারো। এই সব কথা আমি বছরের পর বছর ধরে শুনে আসছি। কিন্তু এবার আর লোকজন সেটা বলতে পারবে না। কেউ বলতে পারবে না আমার অতীতের জন্য আমি এই ছবিতে কাজ পেয়েছি, কিংবা এই ছবিতে শুধুই গ্ল্যামার বাড়িয়েছি।’

বর্তমানে ‘ক্রিস্টি’ নামের একটি ছবিতেও অভিনয় করছেন সানি লিওন। ছবিটি নির্মাণ করছেন মালবিকা মোহনান। এ ছবির শুটিংয়ে অংশ নিয়ে আহত হয়েছিলেন এ তারকা।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর