শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

নিরাপত্তা টপকে সালমানকে জড়িয়ে ধরল ক্ষুদে ভক্ত

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ মে ২০২৩, ০২:১০ পিএম

শেয়ার করুন:

নিরাপত্তা টপকে সালমানকে জড়িয়ে ধরল ক্ষুদে ভক্ত

তারকাদের যেখানেই দেখা যাক না কেন, তাদের সঙ্গে সেলফি তোলার জন্যে একেবারে হুমড়ি খেয়ে পড়ে অনুরাগীরা। বিশেষ করে মুম্বাই বিমানবন্দরে বেশি দেখা যায় এসব দৃশ্যগুলো। মাঝে-মধ্যে ভক্তদের সেলফি তোলাই যেন কাল হয়ে যায় তাদের কাছে। যাই হোক, কিছুদিন আগেই এয়ারপোর্টে এক ভক্ত সেলফি তুলতে এলে তাকে হাত দিয়ে ঠেলে সরিয়ে দেন শাহরুখ খান। যে ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই ঝড়ের বেগে ভাইরাল হয়েছিল। এসআরকে হেটার্সরাও কম নিন্দা-মন্দ করেনি বাদশাকে।

তবে এবার সালমানের এমন একটা ভিডিও ছড়াল, তা দেখে একেবারে মন জুড়িয়ে গেল নেটিজেনদের। ভাইজানের ব্যবহার দেখে সাধারণ মানুষের ধারণা যেন একেবারে বদলে গেল। ইনস্টাগ্রামে এক পাপারাজ্জি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, এয়ারপোর্টে প্রবেশ করছেন সালমান খান। সঙ্গে রয়েছেন তার টাইট নিরাপত্তা। আর ভাইজানকে দেখা মাত্রই হঠাৎ ছুটে আসে একটি বাচ্চা। সালমান হাত মেলাতে গেলে বাচ্চাটি জড়িয়ে ধরে নায়ককে।


বিজ্ঞাপন


এরপর বাচ্চাটির পিঠ চাপড়ে, মাথায় হাত বুলিয়ে দেন ভাইজান। কথাও বলেন। পাশে নিরাপত্তারক্ষী শেরা থাকলেও, একবারও বাধা দেননি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মাত্রই কমেন্ট সেকশনে উপচে পড়ছে ভিড়। ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সালমান ভক্তরা। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর