মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ঢাকা

ক্রিসকে চড় মেরে ক্ষমা চাইলেন উইল স্মিথ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৯ মার্চ ২০২২, ০৪:০৩ পিএম

শেয়ার করুন:

ক্রিসকে চড় মেরে ক্ষমা চাইলেন উইল স্মিথ
প্রকাশ্যে ক্ষমা চাইলেন উইল স্মিথ । কোলাজ: ঢাকা মেইল

অস্কার একাডেমি অ্যাওয়ার্ডের ৯৪তম আসর অকল্পনীয় এক ঘটনার সাক্ষী হলো। সেরা অভিনেতার অস্কার জয়ের সন্ধ্যায় উইল স্মিথ চড় মেরে বসলেন উপস্থাপক কমেডিয়ান ক্রিসের রকের গালে। শুধু তাই নয়, প্রকাশের অনুপযোগী গালিগালাজও করেন তিনি।   

উইলের এই কাণ্ড সারাবিশ্বে হইচই ফেলে দেয়। কেউ তার পক্ষ নিয়েছেন। আবার কেউ এটাকে গর্হিত কাজ বলে সমালোচনা করছেন। তবে এমন ঘটনায় অনুতপ্ত উইল। এক বিবৃতিতে তিনি প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন।


বিজ্ঞাপন


will Smith
অস্কার মঞ্চে ক্রিসকে চড় মারেন উইল । কোলাজ: সংগৃহীত

উইল লিখেছেন, ‘তোমার কাছে প্রকাশ্যে ক্ষমা চাইছি ক্রিস। আমি সীমা ছাড়িয়ে গিয়েছিলাম। যা করেছি, তা অন্যায় এবং তার জন্য ক্ষমাপ্রার্থী। আমি অত্যন্ত লজ্জিত। আমার চরিত্রের সঙ্গে এমন কাজ মেলে না।’

এখানেই থেমে থাকেননি স্মিথ। তিনি জানিয়েছেন, তাকে নিয়ে রসিকতা মেনে নিতে অসুবিধা হয় না তার। কিন্তু স্ত্রীর শারীরিক অসুস্থতা নিয়ে রসিকতা কোনোভাবেই বরদাস্ত করতে পারেন না। সেকারণেই মাথা গরম করে ফেলেছিলেন। কিন্তু নিজের কৃতকর্মের জন্য তিনি লজ্জিত। কোনোরকম সহিসংতাকে তিনি সমর্থন করেন না বলে জানিয়েছেন স্মিথ। ইনস্টাগ্রামে এই বিবৃতি প্রকাশ করেছেন তিনি।

will smith
স্ত্রীর সঙ্গে উইল স্মিথ । ছবি: সংগৃহীত

এদিকে গতকালের অনুষ্ঠানের মঞ্চে উপস্থাপক ক্রিস রককে থাপ্পড় মারার ঘটনায় উইল স্মিথের প্রতি আনুষ্ঠানিকভাবে নিন্দা জানিয়েছে অস্কার কর্তৃপক্ষ।

এর আগে রোববার (২৮ মার্চ) অস্কার মঞ্চে স্ত্রীকে নিয়ে অশোভন আচরণ করায় অনুষ্ঠানের উপস্থাপক ক্রিস রকের গালে কষে থাপ্পড় মারেন উইল স্মিথ।

অনুষ্ঠান জমিয়ে রাখতে অতিথিদের নিয়ে ঠাট্টা করছিলেন ক্রিস রক। একে একে সকলের কথা বলতে বলতে উইল স্মিথের স্ত্রী জাডা স্মিথের প্রসঙ্গে তোলেন তিনি। এ সময় তিনি বলেন, ‘পরবর্তী জি আই জেন ছবিতে অভিনয় করবেন জাডা।’

Will Smith status
ক্ষমা চেয়ে বিবৃতি দেন উইল স্মিথ । কোলাজ: ঢাকা মেইল

এই রসিকতায় তীব্র রেগে যান উইল স্মিথ। মঞ্চে উঠে তিনি চড় মারেন ক্রিস রককে। যদিও অনেকে প্রথমে ভেবেছিলেন, সাজানো ঘটনা। কিন্তু পরে দেখা যায়, এই ঘটনায় উইল সত্যিই রেগে গিয়েছেন। এবং তিনি গালিগালাজ করে জানান, তার স্ত্রীকে এসব থেকে দূরে রাখতে চান।

উইলের এই রাগের পেছনে অবশ্য কারণ আছে। জি আই জেন ছবিতে অভিনয় করেছিলেন ডেমি মুর। সেই ছবিতে তার মাথায় চুল ছিল না। ঘটনাচক্রে জাডার মাথাতেও চুল নেই। কিন্তু সেটি স্টাইলের কারণে নয়। তিনি অ্যালোপেশিয়ায় আক্রান্ত। সেই কারণেই তার চুল নেই।

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর