সোমবার, ১৭ জুন, ২০২৪, ঢাকা

প্রতারণার শিকার প্রসেনজিতের বোন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০৩:৪৭ পিএম

শেয়ার করুন:

প্রতারণার শিকার প্রসেনজিতের বোন

পর্দায় প্রসেনজিৎকে অন্যায় ও প্রতারণার বিরুদ্ধে সাধারণ মানুষকে রক্ষা করতে দেখা যায়। তবে বাস্তব জীবনে পারলেন না নিজের বোনকে প্রতারণার হাত থেকে রক্ষা করতে। তার বোন অভিনেত্রী পল্লবী চট্টোপাধ্যায়ের ব্যাংক অ্যাকাউন্ট থেকে উধাও হয়ে গেছে মোটা অঙ্কের অর্থ। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

এ প্রসঙ্গে পল্লবী জানিয়েছেন, শরৎ বোস রোডের অ্যাক্সিস ব্যাংকে একটি পিপিএফ ফান্ড ছিল তার। কয়েক বছর ধরেই সেখানে সঞ্চিত অর্থ জমা করছেন। হঠাৎ ব্যাংক থেকে জানানো হয়, তার ওই অ্যাকাউন্ট নাকি বন্ধ হয়ে গেছে। এতদূর পর্যন্ত একরকম ছিল। কিন্তু এই ঘটনার মোড় ঘুরে যায় যখন অভিনেত্রী জানতে পারেন, তার প্রভিডেন্ট ফান্ডের সব গচ্ছিত অর্থ উধাও। অভিনেত্রী মৃত, এই দাবি করেই অ্যাকাউন্ট থেকে টাকা তুলে নেওয়া হয়েছে। গোটা ঘটনায় হতবাক পল্লবী।


বিজ্ঞাপন


পল্লবী বলেন, ‘আমি জানতে চেয়েছি ব্যাংকের কাছে আমি যদি মৃত হই, তা হলে তো আমার মৃত্যুর সনদপত্র দেখাতে হবে। সেটা কোথায়? সদুত্তর পাইনি। আসলে এটা বড় একটা জালিয়াতির চক্র চলছে। কেন্দ্রের দ্বারা নিয়ন্ত্রিত একটা ব্যবস্থায় এত বড় জালিয়াতি! আজ আমার সঙ্গে হয়েছে। হয়তো আরও অনেকের সঙ্গেই হচ্ছে, আমরা জানতে পারছি না। আমি এই ঘটনায় আমাদের দিদির (মমতা বন্দ্যোপাধ্যায়) কাছে যেতেই পারতাম। কিন্তু এমন একটি কেন্দ্রীয় নিয়ন্ত্রিত ব্যবস্থায় এই রকম প্রতারণা? আমি বিস্মিত।

তবে আশার কথা হলো, ব্যাংক থেকে জানানো হয়েছে, ১৬-১৭ এপ্রিলের মধ্যে খোয়া যাওয়া অর্থ ফেরত দেওয়া হবে পল্লবীকে। তবে এ কথা কতটা কার্যকর হবে তা নিয়ে সন্দিহান পল্লবী। এরইমধ্যে তিনি কড়েয়া থানায় এ ব্যাপারে মামলা করেছেন।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর