শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

শিল্পী সমিতি থেকে জায়েদ খানের সদস্যপদ বাতিল!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ১১:৩৫ এএম

শেয়ার করুন:

শিল্পী সমিতি থেকে জায়েদ খানের সদস্যপদ বাতিল!

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে জায়েদ খানের দ্বন্দ্ব এখনও চলমান। এই পদটি নিয়ে মামলা গড়িয়েছে আদালতে। আপিল নিষ্পত্তি না হওয়া পর্যন্ত ‘আপতত’ সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনে বাধা নেই নিপুনের।

জায়েদের দাবি, অন্যায়ভাবে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন নিপুণ। দেশের বিভিন্ন গণমাধ্যমে এটা নিয়ে সরাসরি কথা বলেছেন তিনি, যা স্বাভাবিকভাবে নিতে পারেননি নিপুণ। ফলে তাকে এসব বক্তব্যের কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে সমিতির পক্ষ থেকে।


বিজ্ঞাপন


Notice

নিপুণের স্বাক্ষর করা নোটিশে লেখা আছে, ‘আপনার সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিগত কয়েকদিন যাবত আপনি বিভিন্ন ইউটিউব চ্যানেল ও গণমাধ্যমে দেখা যায় যে, আপনি সমিতির একজন সদস্য এবং সমিতির সাবেক সাধারণ সম্পাদক হয়ে বর্তমান সাধারণ সম্পাদক নিপুণ আক্তারের বিরুদ্ধে মানহানিকর বক্তব্য প্রদান করছেন, যা সমিতির সাধারণ সদস্য, চলচ্চিত্রের মানুষ তথা সারাদেশের দর্শকদের নিকট শিল্পীদের ও শিল্পী সমিতির ভাবমূর্তি দারুণভাবে ক্ষুণ্ন করছেন, যা সমিতিতে রক্ষিত আছে। এহেন বক্তব্য সমিতির সদস্য হিসেবে কাম্য নয়। অতএব কেন আপনার বিরুদ্ধে সমিতির গঠনতন্ত্রের ৭(ক) ধারা মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা যাবে না, তা পত্র প্রাপ্তির সাত কর্মদিবসের মধ্যে লিখিতভাবে জানানোর অনুরোধ করা হইল।’

এ সম্পর্কিত আরও খবর
সংসদ সদস্য হতে চান জায়েদ খান
নিজের শহরে শুটিংয়ে ব্যস্ত জায়েদ খান
কখনও মদ-সিগারেট স্পর্শ করিনি: জায়েদ খান

আগামীকাল রোববার বিকাল ৪টায় এক জরুরি সংবাদ সম্মেলন ডাকা হয়েছে। সেখানেই জায়েদের বিষয়ে সিদ্ধান্তের কথা জানানো হবে। সূত্রের খবর মানলে, ইতিমধ্যে জায়েদের চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একইসঙ্গে শিল্পী সমিতির নির্বাচিত কমিটি থেকে অভিনেত্রী সুচরিতা ও চিত্রনায়ক রুবেলের সদস্যপদ বাতিল করা হয়েছে।  

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর