সোমবার, ৪ মার্চ, ২০২৪, ঢাকা

অঙ্কুশের ওপর রেগে আগুন কোয়েল!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩, ১০:১০ এএম

শেয়ার করুন:

অঙ্কুশের ওপর রেগে আগুন কোয়েল!

কথায় বলে প্রেমে পড়ার হয় না কোনো বয়স। জাত-ধর্ম দেখেও হয় না প্রেম। এবার টলিপাড়ায় ঘটল এমনই এক ঘটনা। বসন্ত দোলা দিয়ে গেল দুই জনপ্রিয় তারকার মনে। বয়সকে তুড়ি মেরে উড়িয়ে একে ওপরের প্রেমে পড়লেন রঞ্জিত মল্লিক-অপরাজিতা আঢ্য। আর তাতেই সবকিছু ঘেঁটে ঘ।

কি অবাক লাগছে? আসলে রিয়েল লাইফে নয়, রিল লাইফে একে ওপরের প্রেমে পড়েছেন তারা। আর এতেই সমস্যায় পড়েছেন ঐন্দ্রিলা-অঙ্কুশ। প্রেমিক-প্রেমিকা থেকে ভাই-বোন হয়ে ওঠার চিন্তায় উড়েছে তাদের রাতের ঘুম। কী করবেন কিছু বুঝেই উঠতে পারছেন না অভিনেতা।


বিজ্ঞাপন


Love

আগামী ১৪ এপ্রিল মুক্তি পেতে চলেছে অঙ্কুশ-ঐন্দ্রিলা অভিনীত ছবি ‘লাভ ম্যারেজ’। এই প্রচার এমনভাবে শুরু করেছিলেন তারা যে ভক্তরা ভেবেই নিয়েছিলেন এবার বিয়ের পিঁড়িতে বসছেন তারা। আর সে কারণে সামাজিক মাধ্যমে রীতিমতো হইচই পরে গেছিল।

এই ছবিতে অঙ্কুশের বাবার চরিত্রে দেখা যাবে রঞ্জিত মল্লিককে। অন্যদিকে ঐন্দ্রিলার মায়ের চরিত্রে অভিনয় করবেন অপরাজিতা আঢ্য। রিয়েল লাইফের মতো রিল লাইফেও বিয়ে পাকা হয়ে যাবে তাদের। আর ঠিক সেই মুহূর্তেই প্রেম আসবে তাদের বাবা-মায়ের মনে। আর এতেই যত বিপদ। প্রেমিক-প্রেমিকা থেকে ভাই-বোনের সম্পর্ক তৈরির আশঙ্কায় রাতের ঘুম উড়বে অভিনেতার।

আর এই সিনেমার একটি ছবি সামাজিক মাধ্যমে তুলে ধরেছেন অঙ্কুশ। ছবিতে চেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে রঞ্জিত মল্লিককে। অভিনেতা লেখেন, ‘আলাপ করিয়ে দেই। আমার বাবা মহিম সান্যাল। নিজের ছেলের রাতের ঘুম উড়িয়ে এমন শান্তিতে স্টাইল মেরে বসে আছেন যেন রঞ্জিত মল্লিক।’


বিজ্ঞাপন


Love

এই পোস্ট নজরে পড়েছে অভিনেতার কন্যা কোয়েলের। আর তাতেই রেগে যান তিনি। অঙ্কুশের কমেন্ট বক্সে লেখেন, ‘ওনার সঙ্গে পাঙ্গা নিও না। মুশকিলে পড়বে।’

সঙ্গে বেশ কয়েকটি হাস্যকর ইমোজিও জুড়ে দিয়েছেন কোয়েল। অর্থাৎ বোঝাই যাচ্ছে মজার ছলেই এমন মন্তব্য করেছেন এ নায়িকা।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর