বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক সারা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩, ০৯:৪০ এএম

শেয়ার করুন:

বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক সারা

ব্যক্তিগত জীবনের রাখঢাক করেন না তিনি। এবারও করলেন না। বাবা সাইফ আলি খান ও মা অমৃতা সিংয়ের বিচ্ছেদ নিয়ে আরও একবার কথা বললেন সারা আলি খান।

নতুন ছবির ‘গ্যাসলাইট’-এর প্রচারে পারিবারিক প্রসঙ্গ আনলেন সারা। জানালেন, বিচ্ছেদের কথা তুলে মা-বাবাকে অপরাধভোগে ভোগানোর চেষ্টা করতেন অভিনেত্রী। সারা ও ইব্রাহিম আলি খান নিজেদের দেখাতে চাইতেন যে, মা-বাবার সেই সিদ্ধান্তের জন্য ভুগছেন তারা। সারা জানান, এখনও মজার ছলে এমনটা করে থাকেন তিনি।


বিজ্ঞাপন


১৯৯১ সালে ভালোবেসে বিয়ে করেন সাইফ ও অমৃতা। কিন্তু তাদের দাম্পত্য শেষমেশ টেকেনি। ২০০৪ সালে ১৩ বছরের সম্পর্কে ইতি টানেন তারা। ২০১২ সালে কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ।

সারা জানান, মা-বাবার বিচ্ছেদের প্রসঙ্গ তুলে তাদের থেকে নানাধরনের সুযোগ-সুবিধা নেওয়ার চেষ্টা করতেন তারা। তবে শৈশব থেকেই সাইফ-অমৃতার এমন সিদ্ধান্তের কারণ বুঝেছিলেন সারা।

এক সাক্ষাৎকারে সারা বলেন, ‘নয় বছর বয়সেই বুঝেছিলাম, একসঙ্গে থেকে মানুষ দুজন খুশি নয়। কিন্তু যেই ওরা আলাদা দুটি বাড়িতে থাকতে শুরু করল, দুজনেই অনেক বেশি খুশি হলো।’

বিচ্ছেদের পর অমৃতার কাছে থেকেছেন সারা ও ইব্রাহিম। সাইফের সঙ্গেও তাদের সহজ সমীকরণ। ব্যস্ত রুটিনে ফাঁক পেলেই বাবার সঙ্গে সময় কাটান তারা।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর