শুক্রবার, ২১ জুন, ২০২৪, ঢাকা

বিয়ের তারিখ ঘোষণা অঙ্কুশ-ঐন্দ্রিলার

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩, ০৯:২০ এএম

শেয়ার করুন:

বিয়ের তারিখ ঘোষণা অঙ্কুশ-ঐন্দ্রিলার

টলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরদের মধ্যে অঙ্কুশ হাজরা একজন। প্রেম অবশ্য তিনি অনেকদিন ধরেই করছেন। তার আর ঐন্দ্রিলা সেনের সম্পর্কটা ১৩ বছরে পড়েছে। এখন সবার একটাই প্রশ্ন, বিয়েটা কবে করছেন তারা? অনস্ক্রিন বিয়ের খোঁজ-খবর মিললেও বাস্তবের সুখবরটা এখনও দিয়ে উঠতে পারেননি তারা।

আগামীতে ফের বড়পর্দায় দেখা যাবে অঙ্কু- ঐন্দ্রিলা জুটিকে। ‘লাভ ম্যারেজ’ ছবিতে নায়ক-নায়িকা হিসেবে দেখা যাবে তাদের। এই ছবিতেই বর-কনে রূপেও ধরা দেবেন তারা। ছবির ট্রেলারে দুজনের মালা বদলের দৃশ্য ইতিমধ্যেই ভাইরাল। কিন্তু বাস্তবে এ দৃশ্যের সাক্ষী কবে হতে পারবেন জুটির অনুরাগীরা?


বিজ্ঞাপন


সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্নটার সম্মুখীন হতে হয়েছে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। এবার আর এড়িয়ে যাননি তারা। অভিনেতা জানালেন, আইনি বিয়েটা চলতি বছরেই সেরে ফেলার কথা ভাবছেন তারা। তবে সামাজিক বিয়েটা কবে করবেন, সেটা ঠিক করার আগে কিছু বিষয় মাথা রাখতে হবে বলে বক্তব্য অঙ্কুশের।

অঙ্কুশ জানান, টলিউডের সব কাছের মানুষদের উপস্থিত থাকতে হবে তাদের বিয়েতে। বিয়ে হবে ডিসেম্বর-জানুয়ারি মাসে। অন্যদিকে ঐন্দ্রিলাও রেখেছেন কিছু শর্ত। তার কথায়, অতিথি যারাই আসুক না কেন, সবার চোখ থাকতে হবে তার দিকে। তার জন্য প্রস্তুতি নিতেও তো সময় লাগবে নাকি?

সেই সঙ্গে অঙ্কুশের প্রতি ঐন্দ্রিলার স্পষ্ট নির্দেশ, নায়ক-নায়িকাদের বিয়েতে নায়করা আবেগপ্রবণ হয়ে পড়েন বিয়ের মুহূর্তে। অঙ্কুশকেও যেন আবেগঘন হতে দেখা যায়। উত্তরে স্বভাবজাত রসিকতায় অভিনেতার উত্তর, তার চোখে এমনিই জল চলে আসবে। ঐন্দ্রিলা পুরোপুরি তার ঘাড়ে চলে আসবে তাই।

পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকীর ‘লাভ ম্যারেজ’ ছবিতে অঙ্কুশ-ঐন্দ্রিলা ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্য, সোহাগ সেনরা। পয়লা বৈশাখেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর