বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

করোনা আক্রান্ত অভিনেত্রী পূজা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০৭:০২ পিএম

শেয়ার করুন:

করোনা আক্রান্ত অভিনেত্রী পূজা

ফের বলিউডে করোনার হানা। কিছুদিন হলো অভিনেতা অনুপম খের করোনা আক্রান্ত হয়েছেন। এবার তালিকায় নাম উঠল অভিনেত্রী পূজা ভাটের। করোনা আক্রান্ত হয়েছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

নিজের অসুস্থতার খবর জানিয়ে মহেশ ভাটকন্যা পূজা সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেন। তিনি লেখেন, ‘তিন বছর আগে এই দিনে করোনায় আক্রান্ত হই। দয়া করে সবাই মাস্ক পড়ুন। করোনা কিন্তু ভীষণভাবে রয়েছে। টিকা নেওয়া থাকলেও করোনায় আক্রান্ত হতে পারেন। খুব শীঘ্রই স্বাভাবিক ছন্দে ফিরব।’


বিজ্ঞাপন


পূজার করোনায় আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়তেই সহকর্মীরা তার দ্রুত আরোগ্য কামনা করেন। ‘আই অ্যাম’ ছবির পরিচালক অনির লেখেন, ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো, ভালোবাসা পাঠালাম।’ বিচলিত হয়ে পড়েছেন পূজার অনুরাগীরাও। তাদের উত্তর দিতে পূজা লেখেন, ‘আপাতত বিন্দুমাত্র ক্ষুধা নেই। বাড়িতে সময় কাটছে ওটিটিতে সিরিজ দেখে।’

দ্বিতীয়বারের মতো করোনা আক্রান্ত হলেন মহেশ ভাটের কন্যা। বছর তিনেক আগে প্রথম কোভিডে আক্রান্ত হন তিনি। সেবারও আক্রান্ত হওয়ার দিনটি ছিল ২৪ মার্চ। এবারও একই দিনে করোনা সনাক্ত হয়েছে তার।

মহেশ ভাটের ‘ড্যাডি’ সিনেমার মাধ্যমে অভিনেত্রী হিসেবে চলচ্চিত্রে পথচলা শুরু পূজার। পরে প্রযোজক-নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘চুপ: রিভেঞ্জ অব দ্য আর্টিস্ট’।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর