রোববার, ২৩ জুন, ২০২৪, ঢাকা

কটাক্ষের শিকার রাখি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ১২:৩৪ পিএম

শেয়ার করুন:

কটাক্ষের শিকার রাখি

বিতর্কিত রাখি সাওয়ান্ত খুব একটা ভালো নেই। স্বামীয় ইচ্ছায় হিন্দু ধর্ম ত্যাগ করে গ্রহণ করেছিলেন ইসলাম ধর্ম। সেই সংসারও এখন খাদের কিনারায়। স্বামী আদিলও এখন কারাগারে। এরইমধ্যে কটাক্ষের শিকার হতে হলো তাকে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

লন্ডন থেকে ফিরে মুম্বাই বিমানবন্দর সংলগ্ন পার্কিং এলাকার সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন রাখি। সংবাদকর্মীরা তাকে জানান, কেএল রাহুল বসে আছেন গাড়িতে। এ কথা শুনে রাখি জিজ্ঞেস করেন, ‘এই কেএল রাহুলটা কে?’ তারা রাখিকে জানান, রাহুল একজন জনপ্রিয় ক্রিকেটার। অভিনেতা সুনীল শেঠির মেয়ের জামাই তিনি।


বিজ্ঞাপন


পরিচয় জেনে রাহুলকে শুভেচ্ছা জানান তিনি। রাখির দাবি, রাহুলকে তিনি ব্যক্তিগতভাবেই শুভেচ্ছা জানাতে পারতেন, যদি তিনি গাড়ির জানলার কাচ একটু নামাতেন। পরমুহুর্তেই উল্টো কথা বলেন অভিনেত্রী। তার বক্তব্য, কেনই বা রাহুল রাখির সঙ্গে কথা বলতে কাচ নামাবেন? এই ভেবে সেই এলাকা থেকে বেরিয়েও যান তিনি।

এদিকে রাখির এই কথোপকথনের ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন কেউ। তা দেখে বিরক্ত সবাই। কটাক্ষ করে কেউ বলেছেন, ‘চিরকালই রাখির মাথা খারাপ।’ আবার কেউ মন্তব্য করেছেন, ‘আদিলকে ছেড়ে থাকতে গিয়ে আরও পাগলামি করছে।’ তবে এই কটাক্ষের কোনো জবাব দেননি রাখি।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর