শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

বাবা হয়েছেন আতিফ আসলাম

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩, ০৮:১৯ পিএম

শেয়ার করুন:

বাবা হয়েছেন আতিফ আসলাম

সংগীতশিল্পী আতিফ আসলাম বাবা হয়েছেন। আজ ২৩ মার্চ তার স্ত্রী সারাহ এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। সামাজিক মাধ্যমে এ খবর গায়ক নিজেই দিয়েছেন।

নিজের ফেসবুকে একটি ছবি প্রকাশ করেছেন আতিফ। সেখানে দেখা গেছে কন্যার মুখ ঢেকে রেখেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘অবশেষে অপেক্ষার অবসান। আমার হৃদয়ের নতুন রানি উপস্থিত। মেয়ে ও সারাহ, দু’জনেই সুস্থ আছে। দয়া করে আমাদের জন্য প্রার্থনা করবেন।’


বিজ্ঞাপন


আতিফ তার মেয়ের নাম রেখেছেন হালিমা। এদিকে আতিফের কন্যালাভের খবর ছড়িয়ে পড়তেই সহকর্মী ও শুভানুধ্যায়ীরা তাকে নেট দুনিয়ায় শুভেচ্ছা জানাচ্ছেন।

atif aslam

আতিফ-সারাহর তৃতীয় সন্তান হালিমা। ২০১৩ সালে সারাকে বিয়ে করেন আতিফ। পাকিস্তানের লাহোরে নিকট আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে সেরেছিলেন তারা। পরের বছর আতিফের বড় ছেলে আবদুলের জন্ম হয়। ২০১৯ সালে সারাহর কোল আলো করে আসে আতিফের ছোট ছেলে আরিয়ান। দুই পুত্রের পর এবার কন্যা লাভ করলেন তিনি।

আতিফ পাকিস্তানের গায়ক হলেও উপমহাদেশে তার পরিচিতি বলিউডের মাধ্যমে। বি-টাউনে তার বেশ কিছু গান শ্রোতাপ্রিয় হলে উপমহাদেশে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। ২০০৫ সাল থেকে শুরু করে ২০১৯ পর্যন্ত অসংখ্য হিন্দি সিনেমায় প্লেব্যাক করেছেন আতিফ।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর