শনিবার, ২০ জুলাই, ২০২৪, ঢাকা

সেরে উঠছেন তাশরিফ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩, ০৭:১৬ পিএম

শেয়ার করুন:

সেরে উঠছেন তাশরিফ

সপ্তাহ তিনেক আগে ফেসিয়াল প্যারালাইসিসে আক্রান্ত হন তরুণ গায়ক তাশরিফ খান। এর ফলে মুখের এক পাশে বাঁকা হয়ে যায় তার। তবে এ গায়কের অনুরাগীদের জন্য মন ভালো করা খবর হচ্ছে এখন অনেকটা সুস্থ তাশরিফ। গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

এ প্রসঙ্গে তি নি বলেন, ‘আল্লাহর অশেষ রহমতে এখন অনেকটাই সুস্থ। বলা যায়, ৭০ ভাগ সেরে উঠেছি। আমার আত্মবিশ্বাস ছিল দ্রুত সেরে উঠব। সেটাই হচ্ছে। চিকিৎসকেরাও আশাবাদী, আমি পুরোপুরি সুস্থ হয়ে উঠব। তাঁরা জানিয়েছেন, আর ১০–১৫ দিন লাগবে পুরো সুস্থ হয়ে উঠতে। এখন আর চিন্তা করছি না। সেরা চিকিৎসা পেয়েছি। এটাই আমার জন্য স্বস্তির খবর।’


বিজ্ঞাপন


চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছেন তাসরিফ। নিয়মিত একটি ফিজিও সেন্টারে গিয়ে থেরাপি নিচ্ছেন। সপ্তাহে পাঁচ দিন চিকিৎসা নিতে ছুটতে হয় তাকে। তিনি জানিয়েছেন, আগে মতো আর মুখ বাঁকা নেই। এখন হাসতেও পারছেন। সব ঠিক থাকলেও আগের মতো পুরো উদ্যমে ফিরবেন তাসরিফ।

ফেসিয়াল প্যারালাইসিসে আক্রান্ত হওয়ার খবর তাশরিফ নিজেই দিয়েছিলেন সামাজিক মাধ্যমে। তিনি জানিয়েছিলেন, ফেসিয়াল প্যারালাইসিস গাল, ঠোঁট ও নার্ভের কিছু অংশ কাজ করে না। এটা বাড়লে খুবই ভয়ের কথা। এ রকম রোগী অনেক আছেন। চিকিৎসায় সুস্থ হয় এই রোগ।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর