শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪, ঢাকা

সংবাদ সম্মেলনে প্রযোজক সমিতির ওপর ক্ষোভ ঝাড়লেন শাকিব

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩, ০৬:২৩ পিএম

শেয়ার করুন:

সংবাদ সম্মেলনে প্রযোজক সমিতির ওপর ক্ষোভ ঝাড়লেন শাকিব

কয়েকদিন আগে শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণ, অসদাচরণ, মিথ্যা আশ্বাসের অভিযোগ আনেন রহমত উল্লাহ নামের এক প্রযোজক। বিষয়টি নিয়ে তিনি লিখিত অভিযোগ করেন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর।

এ ঘটনার পরই রহমত উল্লাহকে ‘ভুয়া’ প্রযোজক বলে মন্তব্য করেন শাকিব। এরপরই ওই প্রযোজক শাকিবের বিরুদ্ধে নেন আইনি পদক্ষেপ। এদিকে আজ বৃহস্পতিবার শাকিবও আদালতে গিয়ে পাল্টা মামলা দেন সেই প্রযোজক রহমত উল্লাহর নামে। এরপর বিকেলে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে প্রযোজক সমিতির ওপর ক্ষোভ ঝাড়লেন শাকিব।


বিজ্ঞাপন


প্রযজক সমিতির ওপর চাপা ক্ষোভ ঝেড়ে শাকিব বলেন, ‘রহমত উল্লাহ এই সিনেমার প্রযোজক না হয়েও, তার সাথে আমার কিংবা এই ছবির পরিচালকের সঙ্গে কোনো চুক্তি না থাকা সত্ত্বেও তিনি একটি মিথ্যা অভিযোগ প্রযোজক পরিবেশক সমিতিতে দায়ের করেছেন। একবারও  প্রযোজক অ্যাসোসিয়েশনের যারা দায়িত্বে আছেন তারা যাচাই করে দেখার চেষ্টা করলেন না, প্রয়োজনও মনে করলেন না যে তিনি আসলে এই ছবির প্রযোজক কি না। তাহলে হয়তো আজ এত বড় ঘটনার জন্ম হতো না।’

এরপর তিনি বলেন, ‘প্রযোজক সমিতির প্রশাসক যিনি আছেন তিনি যদি একবার তদন্ত করে দেখতেন; রহমত উল্লাহ সেই সিনেমাটার প্রযোজক কিনা। তিনি জানতেই চাইলেন না, আপনি তো এই ছবির প্রযোজক না। যিনি প্রযোজক তাকে আসতে বলেন। তিনি করবেন অভিযোগ। এখানেও বড় একটা কিন্তু থেকে যায়। অনেকেই কিন্তু এরমধ্যে প্রশ্ন করে, অনেকেই উত্তর জানতে চায় তাহলে কি এফডিসির প্রযোজক সমিতির যারা কর্মকর্তা বসে আছেন তারা কি এর সাথে জড়িত কি না। আমি সেটা বিশ্বাস করি না। হয়তো তাদের সঙ্গেও ধোকাবাজি হয়ে গেছে। একটা মিথ্যাচার এফডিসির সকল সমিতিগুলোর সাথে হয়ে গেল।’

এর আগে ১৮ মার্চ রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে গুলশান থানায় গিয়েছিলেন শাকিব। কিন্তু তার অভিযোগ ত্রুটিপূর্ণ থাকায় মামলা নিতে অস্বীকার করে পুলিশ। সেইসঙ্গে আদালতে গিয়ে মামলা দেওয়ার পরামর্শ দেওয়া হয় তাকে। তার কদিন বাদেই আদালতে মামলা করলেন শাকিব। সেইসঙ্গে এলেন সংবাদ সম্মেলনে।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর