শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

জবাব চেয়ে শাকিবকে প্রযোজক সমিতির চিঠি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩, ০৫:০৯ পিএম

শেয়ার করুন:

জবাব চেয়ে শাকিবকে প্রযোজক সমিতির চিঠি

কয়েকদিন আগে শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণ, অসদাচরণ, মিথ্যা আশ্বাসের অভিযোগ আনেন রহমত উল্লাহ নামের এক প্রযোজক। বিষয়টি নিয়ে তিনি লিখিত অভিযোগ করেন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর।

এবার শকিবের কাছে রহমত উল্লাহর অভিযোগের জবাব চেয়েছে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি। বিষয়টি জানতে চেয়ে শাকিবকে চিঠি পাঠানো হয়েছে সমিতি থেকে। সমিতির প্রশাসক বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব খন্দকার নুরুল হক স্বাক্ষরিত চিঠিটি পাঠানো হয়েছে শাকিবকে।


বিজ্ঞাপন


shakib khan

১৬ মার্চ শাকিবের প্রযোজনা সংস্থা এসকে প্রোডাকশন বরাবর পাঠানো এ চিঠির জবাব সাতদিনের মধ্যে চাওয়া হয়। কিন্তু এরইমধ্যে ছয়দিন চলে গেলেও কোনো জবাব দেননি তিনি। আজ বৃহস্পতিবার শাকিবের জবাব দেওয়ার শেষ দিন। অন্যথায় পরবর্তী পদক্ষেপ নেবে সমিতি।

চিঠিতে শাকিব খানের পরিচয় উল্লেখ করা হয়েছে মেসার্স এসকে ফিল্মসের সত্ত্বাধিকারী হিসেবে। সেখানে অভিযোগকারী প্রযোজক সমিতির সদস্য রহমত উল্লাহ। তিনি অভিযোগ করেছেন, পেশাগত অবহেলা করে ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার ক্ষতি করেছেন শাকিব। সিনেমার শুটিং করতে রাজি হচ্ছেন না তিনি, লগ্নিকৃত অর্থও ফেরত দিচ্ছেন না।

কেন শাকিব এমনটা করছেন সেটাই জানতে চেয়েছে প্রযোজক ও প্রদর্শক সিমিতির পক্ষ থেকে। তবে এই চিঠি শাকিব খানের হাতে পৌঁছেছে কি না সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর