শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

জয়ার ঠোঁটে হাসি, স্বস্তিকার চোখে নেশা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩, ০৪:২৬ পিএম

শেয়ার করুন:

জয়ার ঠোঁটে হাসি, স্বস্তিকার চোখে নেশা

একাধিক বার পর্দায় অন্তরঙ্গ দৃশ্যে দেখা গেছে টলিউড অভিনেত্রী স্বস্তিকাকে। খোলামেলা পোশাকেও তার জুড়ি নেই। এবার তিনি স্বল্প বসনা হয়ে ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়লেন আরেক লাস্যময়ী অভিনেত্রী জয়া আহসানের সঙ্গে। ছবিতে জয়াও ছিলেন খোলামেলা পোশাকে।

জয়া ও স্বস্তিকা দুজনেই নিজেদের ইনস্টাগ্রামের স্টোরিতে প্রকাশ করেছেন ছবিটি। সেখানে দেখা গেছে, একই পোশাকে ঘনিষ্ঠ কমনীয় ভঙ্গিতে বসে আছেন জয়া ও স্বস্তিকা। দুজনের অনাবৃত উরু একে অন্যের সঙ্গে মিলে মিশে হয়েছে একাকার। একে অন্যের হাতের ওপর হাত লেপ্টে রেখেছেন তারা। জয়া স্মিত হাসিতে ধরা দিলেও তার শরীর ঘেঁষে চোখে নেশা নিয়ে লেপ্টে আছেন স্বস্তিকা। ক্যামেরায় স্পষ্ট তার বক্ষ বিভাজিকা।


বিজ্ঞাপন


এমন ছবি দেখে অনেকের প্রশ্ন, এভাবে অন্তরঙ্গ হয়ে কীসের ইঙ্গিত দিচ্ছেন তারা। সেই প্রশ্নের উত্তর মিলল এবার। দুই বাংলার জনপ্রিয় দুই অভিনেত্রীকে এক করেছে ‘দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস’ পত্রিকার ম্যাগাজিন ‘ইনডালজ। ফটোশুটের একটি ছবি পোস্ট করে বিষয়টি সামনে এনেছেন পত্রিকাটির জ্যেষ্ঠ সহকারী সম্পাদক শর্মিষ্ঠা ঘোষাল। তিনিও তারকাদ্বয়কে ‘দেবী’ সম্বোধন করেছেন।

লিখেছেন, ‘কে বলেছে এই সময়ে ব্রেকিং নিউজ সম্ভব না? ইনডালজ মাত্রই সেটা করে ফেললো! প্রথমবারের মতো অভিনয়ের দুই দেবী স্বস্তিকা মুখার্জি ও জয়া আহসানকে একসঙ্গে পেলাম আমরা; বাংলা নববর্ষ উপলক্ষে নতুন ফটোশুটের জন্য।’

 আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর