বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

সংবাদ সম্মেলন করবেন শাকিব

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩, ০৩:২০ পিএম

শেয়ার করুন:

সংবাদ সম্মেলন করবেন শাকিব

কয়েকদিন আগে শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণ, অসদাচরণ, মিথ্যা আশ্বাসের অভিযোগ আনেন রহমত উল্লাহ নামের এক প্রযোজক। বিষয়টি নিয়ে তিনি লিখিত অভিযোগ করেন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর।

এ ঘটনার পরই রহমত উল্লাহকে ‘ভুয়া’ প্রযোজক বলে মন্তব্য করেন শাকিব। সেইসঙ্গে তার বিরুদ্ধে একাধিক মামলা করবেন বলেও জানান এ নায়ক। এরপরই ওই প্রযোজক শাকিবের বিরুদ্ধে নেন আইনি পদক্ষেপ।


বিজ্ঞাপন


এবার শাকিব আদালতে গিয়ে পাল্টা মামলা দিলেন সেই প্রযোজক রহমত উল্লাহর নামে। সেইসঙ্গে জানালেন, সম সাময়িক ঘটনা নিয়ে বিস্তারিত বলতে শিগগিরই সংবাদ সম্মেলন করবেন তিনি।

এ প্রসঙ্গে শাকিব বলেন, ‘আদালত সমস্ত কিছু দেখেছেন এবং আমলে নিয়েছেন। আমি আশা করছি মহামান্য আদালতের কাছে ন্যায়বিচার পাব। সমসাময়িক সমস্ত ঘটনা নিয়ে দুই একদিনের মধ্যে একটা প্রেস কনফারেন্স করব। আপনাদের সাথে সেখানেই বিস্তারিত আলাপ করব।’

এর আগে ১৮ মার্চ রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে গুলশান থানায় গিয়েছিলেন শাকিব। কিন্তু তার অভিযোগ ত্রুটিপূর্ণ থাকায় মামলা নিতে অস্বীকার করে পুলিশ। সেইসঙ্গে আদালতে গিয়ে মামলা দেওয়ার পরামর্শ দেওয়া হয় তাকে। তার কদিন বাদেই আদালতে মামলা করলেন শাকিব।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর