শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

দেড় যুগ পর দক্ষিণি সিনেমায় শিল্পা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২২ মার্চ ২০২৩, ০৮:৫৩ পিএম

শেয়ার করুন:

দেড় যুগ পর দক্ষিণি সিনেমায় শিল্পা

বয়সকে মুঠোবন্দী রাখতে জানেন শিল্পা শেঠি। একের পর এক বসন্ত পেরিয়ে গেলেও ফিকে হয় না তার রূপের জেল্লা। তবে পর্দায় আজকাল অনিয়মিত তিনি। স্বামী, সন্তান নিয়েই ব্যস্ত সময় কাটান। নতুন খবর হলো, দক্ষিণি একটি ছবির মাধ্যমে ফিরছেন এ অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ধ্রুব সারজা অভিনীত ‘কে ডি: দ্য ডেভিল’ ছবিতে দেখা যাবে শিল্পাকে। আজ বুধবার এই ছবিতে অভিনেত্রীর লুক প্রকাশ্ পেয়েছে। ছবিতে শিল্পার চরিত্রের নাম সত্যবতী। লুক দেখে স্পষ্ট, পিরিয়ড ছবি তৈরি করতে চলেছেন নির্মাতারা। ভিনটেজ গাড়ির সামনে দাঁড়িয়ে রয়েছেন শিল্পা। তার পরনে রেট্রো শাড়ি। কাঁধ থেকে ঝুলছে লম্বা বেণী। চোখে পুরনো আমলের পরিচিত সানগ্লাস।


বিজ্ঞাপন


নিজের লুক সামাজিক মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন শিল্পা। ক্যাপশনে লিখেছেন, ‘এই শুভ দিনে আমি আপনাদের সঙ্গে কেডির যুদ্ধক্ষেত্রের এক নতুন চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দিলাম। ওর নাম সত্যবতী।’

এ প্রসঙ্গে শিল্পা তার এক বিবৃতিতে বলেন, ‘দুটি সাম্রাজ্যের মধ্যে যুদ্ধ লড়াই হয় এবং সব যুদ্ধেই একজন সত্যবতীর প্রযোজন আছে। নতুন এই চরিত্র নিয়ে আমি খুবই উৎসাহী।’

ক্যারিয়ারের প্রথম দিকে বেশকিছু দক্ষিণি ছবিতে অভিনয় করেছিলেন শিল্পা শেঠি। শেষবার তাকে দেখা গিয়েছিল কন্নড় ভাষার ‘অটো শঙ্কর’ ছবিতে। ‘কে ডি: দ্য ডেভিল’ সিনেমাটির মাধ্যমে ১৮ বছর পর দক্ষিণি সিনেমায় ফিরছেন শিল্পা।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর