বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

থানা মামলা না নেওয়ায় অবাক হয়েছেন শাকিব খান!

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ১০:১৫ পিএম

শেয়ার করুন:

থানা মামলা না নেওয়ায় অবাক হয়েছেন শাকিব খান!

রহমত উল্লাহ নামে এক প্রযোজকের বিরুদ্ধে মামলা করার জন্য শনিবার রাতে গুলশান থানায় গিয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। কিন্তু থানা পুলিশ তার অভিযোগ আমলে না নেওয়া এবং পুলিশের আচরণে তিনি অবাক হয়েছেন। 

রোববার (১৯ মার্চ) রাতে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের এই অবাক হওয়ার কথা জানান। 


বিজ্ঞাপন


শাকিব খান বলেন, আমি গতকাল তাদের কর্মকাণ্ড দেখে অবাক হয়েছি যে তারা এই প্রতারককে দেশ ছেড়ে যেতে সহযোগিতা করছে কিনা? আমার কাছে এটা ডাউট হচ্ছে। 

আপনি কি তাহলে মনে করছেন পুলিশ তাকে দেশ ছাড়তে সহযোগিতা করছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার কাছে মনে হয়েছে তাহলে তারা এত ছোট একটা মামলা নিতে কেন গড়িমসি করবে। আমি মামলাটা নিলাম না— এভাবে কেন বলবে যে আপনারা বলেন। প্রতারককে তারা পালিয়ে যেতে সহযোগিতা করেছে কিনা এটা আমার কাছে ডাউট হচ্ছে। আমি এখন এটা নিয়ে সন্দিহান। 

ঢালিউডের এ অভিনেতা আরও বলেন, তারা আগে তো মামলাটা নেবে, তারপর যাচাই-বাছাই করবে। তথ্য উপাত্ত তারা দেখবে তারপর তো বলবে- ভাই, এই তথ্যে ভুল আছে। এখানে আমরা তদন্ত করে দেখেছি। কিন্তু তারা তো তদন্তই করল না। তারা তো জিনিসটা আমলেই নিলেন না।

চিত্রনায়ক বলেন, আমি একজন সাধারণ নাগরিক হিসেবেও থানায় গিয়ে একটা মামলা করতে পারব না। এইটা আমার কাছে খুব আশ্চর্যজনক মনে হয়েছে। আমার বিশ্বাস সবাই এতে আশ্চর্য হয়েছে।


বিজ্ঞাপন


চলচ্চিত্র অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তোলেন রহমত উল্লাহ নামে এক প্রযোজক। ওই প্রযোজকের নামে মানহানি মামলা করতে শনিবার রাতে শাকিব গুলশান থানায় গেলেও পুলিশ মামলা নেয়নি। মামলাটি আদালতে করার পরামর্শ দেয় পুলিশ। এসময় প্রায় দেড় ঘণ্টা থানার ভেতরে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন শাকিব খান।

এমআইকে/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর