শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

রহমতকে দেশ ছাড়তে সহযোগিতা করছে ওসি, দাবি শাকিবের

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৯:১৮ পিএম

শেয়ার করুন:

রহমতকে দেশ ছাড়তে সহযোগিতা করছে ওসি, দাবি শাকিবের

রহমত উল্লাহ নামে এক প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ জানাতে গুলশান থানায় গিয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। শনিবার রাতে অভিযোগ জানাতে গেলে ওসি তার এই অভিযোগ নেয়নি। এ ঘটনার একদিন পর রোববার শাকিব খান দাবি করেন, প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা না নিয়ে উল্টো তাকে দেশ থেকে পালিয়ে যেতে ওসি ও অন্যরা সহযোগিতা করছে। 

রোববার (১৯ মার্চ) রাতে রাজধানী মিন্টো রোডের ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের এমন অভিযোগ করেন ঢাকাই সিনেমার এই অভিনেতা। 


বিজ্ঞাপন


শাকিব খান বলেন, গতকাল রাতে গুলশান থানার ওসি ও অন্যান্য অফিসারদের অ্যাকটিভিটিস দেখে আমার মনে হয়েছে, তারা এই প্রতারককে দেশ থেকে পালিয়ে যেতে সহযোগিতা করছে কিনা। আমার কাছে এটা সন্দেহজনক মনে হয়েছিল।

শনিবার তিনি গুলশান থানায় গিয়েছিলেন কিন্তু রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে চাইলে ওসি সেই মামলা নেয়নি ও গড়িমসি করেছে অভিযোগ করে চিত্রনায়ক বলেন, আমি একজন সাধারণ নাগরিক হয়ে থানায় গিয়েছি, মামলা করতে পারব না এটা আশ্চর্যজনক মনে হয়েছে। আমি গতকাল রাত থেকে শুনছি যে এই প্রতারক দেশ ছেড়ে পালিয়ে যাবে। সে দেশ ছেড়ে আজ-কালের মধ্যে পালিয়ে যাবে। সেজন্য দ্রুততার সঙ্গে গতকাল রাতে আমি থানায় গিয়েছিলাম।

তিনি আরও বলেন, রহমত উল্লাহ প্রযোজক না, তার সঙ্গে আমার কিংবা পরিচালকের কোনো চুক্তি নেই। এতো বছর পর প্রতারক রহমত উল্লাহ যে অভিযোগটা নিয়ে এলেন তার বিরুদ্ধে আমরা আইনি ব্যবস্থা গ্রহণ করব। আমার লিগ্যাল টিম সব তথ্য-প্রমাণ সংগ্রহ করে, তাদের বিরুদ্ধে আমরা আইনি পদক্ষেপ গ্রহণ করবে।

ঢালিউডের এই সুপারস্টার বলেন, প্রতারককে পালিয়ে যেতে তারা (ওসি) সহযোগিতা করেছে কি না এখন এটা আমার সন্দেহ। আগে তো তারা মামলা নেবে, তথ্য উপাত্ত-যাচাই করে তারপর বলবে যে ভুল আছে।


বিজ্ঞাপন


চলচ্চিত্র অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তোলেন রহমত উল্লাহ নামে এক প্রযোজক। ওই প্রযোজকের নামে মানহানি মামলা করতে শনিবার রাতে শাকিব গুলশান থানায় গেলেও পুলিশ মামলা নেয়নি। মামলাটি আদালতে করার পরামর্শ দেয় পুলিশ। এসময় প্রায় দেড় ঘণ্টা থানার ভেতরে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন শাকিব খান।

এমআইকে/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর