শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

সিদ্ধার্থকে ভুলে রাম চরণে মজেছেন কিয়ারা!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৭:৩৭ পিএম

শেয়ার করুন:

সিদ্ধার্থকে ভুলে রাম চরণে মজেছেন কিয়ারা!

এই তো সেদিন সাত পাকে বাঁধা পড়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। মেহেদির রং ফিকে হয়নি এখনও। এরইমধ্যে গুঞ্জন উঠল সিদ্ধার্থকে ভুলে তেলুগু তারকা রামচরণে মজেছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে তথ্য।

পাশাপাশি বসে বার্গার খেতে দেখা গিয়েছে তাদের। সেই ছবি তিনি ভাগ করে নিয়েছেন সামাজিক মাধ্যমে। তা দেখেই চোখ কপালে অনুরাগীদের। একসঙ্গে নাকি দুজনে রয়েছেন হায়দরাবাদে। বিমানবন্দরে দেখাও গেছে কিয়ারা আদভাকে। অন্যদিকে সিদ্ধার্থ রয়েছেন মুম্বাই।


বিজ্ঞাপন


এতে অবশ্য ঘাবড়ে যাওয়ার কিছু নেই। কেননা দুই তারকা এই প্রথম জুটি বেঁধেছেন তাদের অভিনয় জীবনের সবচেয়ে বড় ছবি ‘আরসি ১৫’-এ। হলিউড থেকে অস্কার জিতে দেশে ফিরেই রাম চরণ ব্যস্ত হয়ে পড়েছেন এই ছবির কাজে। ছবির শুটিংয়ের কারণেই তিনি ও কিয়ারা হায়দরাবাদে।

৭ ফেব্রুয়ারি রাজস্থানের সূর্যগড় দুর্গে জমকালো আয়োজনের আয়োজনের মধ্যে দিয়ে চার হাত হয় সিদ্ধার্থ-কিয়ারার। তাদের সে বিয়েতে উপস্থিত হয়েহচিলেন বলিউডের নামি দামি সব তারকারা।

একটি মাত্র সিনেমায় পর্দা ভাগ করেছিলেন কিয়ারা-সিদ্ধার্থ। তবে পর্দার বাইরে এক হয়েছেন অসংখ্যবার। কয়েক বছর ধরেই চর্চায় ছিল তাদের প্রেমের বিষয়টি। অবশেষে সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে গত মাসে যৌথ জীবনে পা রাখেন তারা।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর