শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

অস্কার নিয়ে বিস্ফোরক মন্তব্য প্রযোজকের

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৫:৪৯ পিএম

শেয়ার করুন:

অস্কার নিয়ে বিস্ফোরক মন্তব্য প্রযোজকের

৯৫তম অস্কার নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য করলেন শর্ট ফিল্ম ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’-এর প্রযোজক গুণীত মঙ্গা। অস্কারের মঞ্চে তাকে কোনো কথাই বলতে দেওয়া হয়নি বলে জানিয়েছেন এ প্রযোজক। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

এ প্রসঙ্গে গুণীত জানিয়েছেন, শর্ট ফিল্মের পরিচালক কার্তিকী গঞ্জালভেসের বক্তব্যের পরই তিনি যখন কথা বলতে যান তখন নেপথ্যে অস্কারের থিম মিউজিক বাজিয়ে দেওয়া হয়। যা দেখে অবাক হয়ে গিয়েছিলেন গুণীত। অবশ্য পরক্ষণেই নিজেকে সামলে নেন এ প্রযোজক। হাল না ছেড়ে তিনি জোরালো কণ্ঠে তিনি সামনের সারিতে বসা দর্শকদের বলেন ভারতীয় সংস্থার প্রযোজনায় তৈরি কোনও ছবির প্রথম অস্কার এটি। তাতেই সকলে হাততালি দিতে থাকেন।


বিজ্ঞাপন


অনাথ এক হস্তিশাবক রুঘুর কাহিনি ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’। তামিলনাড়ুর দম্পতি বোম্মন আর বেল্লি যাকে উদ্ধার করে সন্তানস্নেহে বড় করে তোলে। মানুষ ও পশুর এই সম্পর্কের কাহিনি তুলে ধরেই সেরা ডকুমেন্টারি শর্ট সাবজেক্টের অস্কার ঝুলিতে পুরেছেন কার্তিকী ও গুণীত।

এই ছবি ছাড়াও ভারতকে এবার অস্কার এনে দিয়েছে দক্ষিণি সিনেমা ‘আরআরআর’। এ ছবির নাটু নাটু গানটি সেরা মৌলিক গানের পুরস্কার জিতে নিয়েছে এবার।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর