রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ঢাকা

সালমানকে না জানিয়ে মুম্বাইতে কিছু হয় না: রাম চরণ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৫:০৬ পিএম

শেয়ার করুন:

সালমানকে না জানিয়ে মুম্বাইতে কিছু হয় না: রাম চরণ

বলিউড তারকা সালমান খানকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। সুনিপুণ অভিনয় দক্ষতার কারণে অনেক আগেই বি-টাউনে নিজের ঘাটি শক্ত করেছেন তিনি। এবার তার সম্পর্কে জানা গেল নতুন এক তথ্য। মুম্বাইতে সালমানকে না জানিয়ে কিছু হয় না।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন দক্ষিণি সুপারস্টার রাম চরণ। এরইমধ্যে সালমান তাকে শুভেচ্ছা জানিয়েছেন অস্কার জয়ের কারণে। রাম চরণ বলেন, আমি তার সঙ্গে দেখা করতে চাওয়ার আগেই তিনি আমাকে বাবার পুরনো বন্ধু (চিরঞ্জীবী) হিসেবে আমন্ত্রণ জানান। তারা একসময় অনেক অনেক বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন। একদিন সালমান আমাকে ফোন করে বলেন, বাবা, আমি শুনলাম তুমি মুম্বাইতে? আমার অবাক হয়ে জবাব, কীভাবে? তাতে উনি বলেন, আমাকে না জানিয়ে মুম্বইত কিচ্ছু হয় না। এরপর উনি আমাকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানান। সেই উষ্ণ অভ্যর্থনা আমি সারা জীবন মনে রাখব।


বিজ্ঞাপন


গোল্ডেন গ্লোবস অ্যাওয়ার্ডসের মঞ্চে বাজিমাত করার পর এবার দেশটিকে অস্কার এনে দিয়েছে ‘আরআরআর’। অতিমারী উত্তরপর্বে যে সিনেমা আন্তর্জাতিক সিনেময়দানে ভারতের বিনোদুনিয়ার মোড় ঘুরিয়েছে, এবার সেই ছবির ঝুলিতে উঠেছে অস্কার।

এ অর্জনের পর থেকেই ভাসছেন ছবিটির অভিনয়শিল্পী রাম চরণ। এরইমধ্যে তিনি দেখা করেছেন ভারতের নয়াদিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে। স্বরাষ্ট্রমন্ত্রীকে ফুলের তোড়া ও দক্ষিণের ঐতিহ্যবাহী সিল্ক দিয়ে অভিনন্দন জানান তিনি। জানা গেছে, রাম চরণ শিগগিরই দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে যাবে।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর