সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

শাকিবের পাশে দাঁড়ালেন বুবলী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০১:৪১ পিএম

শেয়ার করুন:

শাকিবের পাশে দাঁড়ালেন বুবলী

কয়েকদিন আগে শাকিব খানের নামের বিরুদ্ধে ধর্ষণ, অসদাচরণ, মিথ্যা আশ্বাসের অভিযোগ আনেন প্রযোজক রহমত উল্লাহ। এ বিষয়ে তিনি লিখিত অভিযোগ জানান বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর।

অস্ট্রেলিয়া প্রবাসী প্রযোজক রহমত উল্লাহ নির্মিতব্য ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমাটির প্রযোজক। এ ছবিতে কেন্দ্রিয় চরিত্রে ছিলেন শাকিব। এই ছবি কেন্দ্র করেই ঘটনা ঘটেছে। এদিকে সেসময় অস্ট্রেলিয়ায় শাকিবের সঙ্গে সুপার হিরো সিনেমায় কাজ করেছিলেন শবনম বুবলী। এবার বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে সরব হলেন তিনি। শাকিবের সঙ্গে অস্ট্রেলিয়ায় শুটিংকালীন অভিজ্ঞতা ব্যক্ত করলেন সামাজিক মাধ্যমে।


বিজ্ঞাপন


নিজের ফেসবুকে বুবলী কিছু ছবি প্রকাশ করেছেন শাকিবের সঙ্গে। সেখানে তিনি লিখেছেন, “২০১৮ সালে হার্টবিট কথাচিত্র প্রযোজিত ‘সুপারহিরো’। সিনেমার শুটিংয়ে অস্ট্রেলিয়ায় নিউ সাউথ ওয়েলস (এনএসডব্লিউ) রাজ্য সরকারের তখনকার সংস্কৃতিমন্ত্রী রে উইলিয়ামস রাজ্য সংসদ ভবনের নিজ কার্যালয়ে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানসহ আমাদের মধ্যাহ্নভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন। এ সময় আরও উপস্থিত ছিলেন রাজ্যের তখনকার সড়ক ও নৌপথমন্ত্রী মেলিন্ডা পেভে, স্থানীয় ফর্মার কাউন্সিলর মোহাম্মদ জামান, ক্যান্টারবেরি ব্যাংকসটাউন সিটি কাউন্সিলর সাজেদা আক্তার সানজিদা, কনসালটেন্ট রেমন্ড সোলায়মান, পরিচালক আশিকুর রহমানসহ অনেকে।”

এরপর তিনি লেখেন, “সংস্কৃতিবিষয়ক মন্ত্রীর আতিথেয়তায় আমরা বেশ মুগ্ধ হয়েছিলাম। ছবিটির অস্ট্রেলিয়ায় আমাদের শুটিংয়ের ব্যাপারে তারা অনুমতি দেওয়ার পাশাপাশি নানাভাবে সহযোগিতা করেছেন। এর জন্য আমরা কৃতজ্ঞতাও প্রকাশ করেছি। ‘সুপার হিরো’ ছবির মধ্য দিয়ে অস্ট্রেলিয়ার বিভিন্ন দর্শনীয় স্থান আমাদের দর্শকদের সামনে তুলে ধরছি, এর জন্য দুজন মন্ত্রী আমাদের ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি দুই দেশের সাংস্কৃতিক বিনিময়ে অস্ট্রেলিয়ার সরকারের পক্ষ থেকে যেকোনো সহযোগিতা করার আশ্বাস তারা দিয়েছেন। সুন্দর এবং সম্মানের অভিজ্ঞতা বরাবরই স্বচ্ছ এবং সত্য।”

ধারণা করা হচ্ছে এই পোস্টের মাধ্যমে বুবলী বোঝাতে চাইছেন অস্ট্রেলিয়ায় শাকিবের দ্বারা কোনো অপরাধ সংগঠিত হয়নি। স্বামীর এমন স্তুতি করে আত্মিকভাবে তার পাশে দাঁড়ালেন তিনি। নেটিজেনরাও তাই মনে করছেন।

২০১৬ সালের সেপ্টেম্বরে ‘অপারেশন অগ্নিপথ’ ছবির শুটিং শুরু হয়েছিল অস্ট্রেলিয়ায়। এতে শাকিবের বিপরীতে ছিলেন শিবা আলী খান। ৬০ শতাংশ দৃশ্যধারণ সম্পন্ন এ সিনেমায় খল চরিত্রে ছিলেন মিশা সদাগর। ছবিটি পরিচালনার দায়িত্বে ছিলেন আশিকুর রহমান।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর