শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

এই তারকাদের সম্পত্তির পরিমাণ কত?

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ১২:১৪ পিএম

শেয়ার করুন:

এই তারকাদের সম্পত্তির পরিমাণ কত?

পেশার জন্য অভিনয়শিল্পীরা সবসময়ই লাইমলাইটে থাকেন। তবে তুলনায় অনেকটাই আড়ালে থাকে তাদের ব্যক্তিগত জীবন। কিন্তু প্রিয় তারকা সম্পর্কে বেশি বেশি তথ্য জানতে কার না ইচ্ছা করে? আর এ ক্ষেত্রে অনেকেরই জিজ্ঞাস্য থাকে তারকাদের সম্পত্তির পরিমাণ নিয়ে।

তবে বলিউড তারকাদের সম্পত্তি নিয়ে যত আলোচনা হয় টলিউড তারকাদের সম্পর্কে ততটা হয় না বললেই চলে। ইদানিং নিয়োগ দুর্নীতিতে অভিনেতা বনি সেনগুপ্তর নাম জড়ানো আর প্রায় ৪০ লক্ষ টাকার গাড়ি উপহার নেওয়ার বিষয়টা চর্চায় উঠে আসতেই অনেকের মনেই প্রশ্ন জাগতে শুরু করেছে, টলি অভিনেতারা কত সম্পত্তির মালিক? তাহলে দেরি না করে জেনে নিন এই প্রতিবেদনে—


বিজ্ঞাপন


জিৎ: প্রসেনজিৎ চট্টোপাধ্যায় পরবর্তী জনপ্রিয় নায়কদের মধ্যে সবার আগে নাম আসবে জিতু মদনানি ওরফে জিতের। অবাঙালি হয়েও বাংলা ছবিতে অভিনয় করে সুপারস্টার হয়ে উঠেছেন তিনি। সুদর্শন জিতের প্রেমে পড়েননি এমন মেয়ে খুঁজে পাওয়া কঠিন। দীর্ঘ ক্যারিয়ারে বহু হিট ছবি উপহার দিয়েছেন জিৎ। তার আনুমানিক সম্পত্তির পরিমাণ একা মিলিয়ন থেকে পাঁচ মিলিয়ন ডলার অর্থাৎ প্রায় ৪৫ কোটি রুপি।

দেব: টলিউডের ‘লিডিং মোস্ট হিরো’দের মধ্যে একজন দীপক অধিকারী ওরফে দেব। জিতের সঙ্গে ক্যারিয়ারে প্রায়ই টক্কর চলে তার। তবে বিগত কয়েক বছর ধরে ভিন্ন ধরণের ছবিতে বেশি কাজ করছেন দেব আর বেশিরভাগ ছবিই হিট হচ্ছে তার। সাম্প্রতিক কয়েকটি ব্লকবাস্টার ছবিও উপহার দিয়েছেন দেব। নিজস্ব প্রযোজনা সংস্থা রয়েছে তার। এ ছাড়াও তিনি লোকসভার সাংসদও। সূত্রের খবর মানলে প্রায় দুই থেকে পাঁচ মিলিয়ন ডলার সম্পত্তির মালিক তিনি।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়: তার ব্যাপারে নতুন করে কিছুই বলার নেই। আক্ষরিক অর্থেই ‘ইন্ডাস্ট্রি’ তিনি। একের পর এক তরুণ অভিনেতারা আসলেও প্রসেনজিতের জলবাই আলাদা। টলিউডের পাশাপাশি বলিউডেও কাজ করা শুরু করেছেন তিনি। সূত্রের খবর মানলে, আনুমানিক ৩০ মিলিয়ন ডলার অর্থাৎ ২০০ কোটি রুপির বেশি।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর