শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

মুক্তির পর প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে যা বললেন মাহি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০১:১১ এএম

শেয়ার করুন:

মুক্তির পর প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে যা বললেন মাহি
ছবি : ঢাকা মেইল

ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় ৬ ঘণ্টা কারাভোগের পর মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। শনিবার (১৮ মার্চ) রাত পৌনে ৮টার দিকে গাজীপুর জেলা কারাগার থেকে মুক্তি পান তিনি। 

মুক্তির পর মাহিয়া মাহি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ করেছেন। ওই লাইভে এসে তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন। পুরো লাইভে তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

৩ মিনিট ৪৫ সেকেন্ডের লাইভে মাহিয়া মাহি বলেন—আসসালামু আলাইকুম সবাইকে। আমার আজকে বিকাল ৪টার সময় জামিন হয়েছে এবং আমি বের হয়েছি।

আজকের দিনটা সর্বোচ্চ বাজে দিন, সর্বোচ্চ রকমের বাজে দিন ছিল। কিন্তু আমার জীবনের চরম বাজের দিনে আমি আমার জীবনের সর্বোচ্চ পুরস্কারটা পেয়েছি। আমি সর্বোচ্চ সম্মানিত হয়েছি। আমি আজকের এদিনে এতো বড় বিপদের দিনে যেখানে রক্ষা করার মতো কেউ ছিল না, সেদিন আমাকে মায়ের মতো স্নেহ দিয়ে যিনি আমাকে আগলাই রাখলেন, সেইফ করলেন, যার নির্দেশে আমি আজকে ন্যায় বিচার পেয়েছি, আমি তার প্রতি কৃতজ্ঞতা জানাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তিনি যে কতো ভালো মানুষ, তিনি যে কি পরিমাণে, তার অন্তরটা যে কত পবিত্র, তিনি যে কত মায়ের মতোন, আমি এটা বোঝাতে পারবো না। আমি তার প্রতি অনেক কৃতজ্ঞ। আমি সারাজীবনে আমি যদি, আমি আজকে বলতাছি, আমি কথা গুছাই বলতে পারি না। কিন্তু সারাজীবন এ মানুষটার জন্য, কোনোরকম কোনো পদ-পদবী ছাড়া, হ্যা আমরা যারা আওয়ামী লীগ করি, আওয়ামী লীগকে ভিতরে লালন করি, সবার উচিত কোনো কিছুর বিনিময়ে না এ মানুষটাকে সারাজীবন এ মানুষটাকে মনে রাখার, তার জন্য কাজ করা, তার জন্য জান দিয়ে দেওয়া, এটা আমাদের একটা দায়িত্ব। এইরকম মানুষ আমরা কোনোদিন পাবো না। এইরকম মানুষ আমার মনে হয় না পুরো পৃথিবীটাতে দুটা আছে। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী, আমি যাকে খুব মমতা করে বলি, ডাকি আমার মমতাময়ী হাসু আপা। আমি এই নামে তাকে ডাকি। তার আয়ু যাকে আমার মাথার চুল পরিমাণ তার থেকে তিনগুণ হয়। আল্লাহ যেন তাকে বাঁচিয়ে রাখুক, অনেক দিন, অনেক বছর, অনেকগুলো বছর, অনেকগুলো যুগ বেঁচে থাকুক, সুস্থ-স্বাভাবিকভাবে। আমি সারা দেশবাসীর প্রতি অনেক কৃতজ্ঞ। আমার যারা সাংবাদিক ভাইরা আছেন, তাদের প্রতিও অনেক কৃতজ্ঞ। আজকে এদিনটাতে সবাই আমাকে অনেক সাপোর্ট করেছেন।সবাই আমার জন্য দোয়া করবেন। সবাই মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, তিনি না হলে এদেশের ন্যায় বিচার সম্ভব না। তিনি যতদিন থাকবেন, আমরা সেইফ। আমরা কখনো ন্যায় বিচার পাবো না এটা হতে পারে। তার শুধু নলেজে যেতে হবে, এতটুকু এনাফ। 
সবাই সুস্থ থাকবেন।      

লাইভের লিংক : https://www.facebook.com/100037724802940/videos/1166866677359986/

এর আগে শনিবার বেলা ১২টার দিকে বিমানবন্দর এলাকা মাহিকে গ্রেফতার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। এরপর তাকে গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে (সিএমএম) পাঠানো হয়। বিচারক রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।


বিজ্ঞাপন


কারাগারে যাওয়ার সাড়ে ৩ ঘণ্টা পরেই দুই মামলার জামিন মিলে নায়িকার। বিকেল ৫টার দিকে মাহিকে জামিন দেন আদালত। গর্ভবতী ও সেলিব্রেটি বিবেচনায় আদালত এ আদেশ দেন বলে জানান মাহির আইনজীবী অ্যাডভোকেট আনোয়ার।

শুক্রবার (১৭ মার্চ) রাতে গাজীপুরের বাসন থানার এসআই রোকন মিয়া বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে এ মামলা করেন।

এছাড়া জমি দখলের অভিযোগে তাদের বিরুদ্ধে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেছেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন।

এদিকে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ফেসবুক লাইভে গ্রেফতার হওয়ার আশঙ্কা প্রকাশ করেন ঢাকাই সিনেমার এই নায়িকা। ওমরাহ পালন করতে যাওয়া মাহি সৌদি আরবের মক্কা শহর থেকে করা সেই ফেসবুক লাইভে মাহি বলেন, ‘হতে পারে আমি দেশে আসার সঙ্গে সঙ্গে হয়তবা আমরা অ্যারেস্ট হতে পারি। যা হবার হবে, আমরা ফেস করব।’

/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর