শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

গান গেয়ে ট্রলের শিকার নুসরাত

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ০৯:১৭ এএম

শেয়ার করুন:

গান গেয়ে ট্রলের শিকার নুসরাত

সবাই সবকিছুতে পারফেক্ট হয় না। এ কথা কে না জানে? তবুও বিনোদন জগতে যেন একটা অলিখিত নিয়ম রয়েছে, অভিনেতা-অভিনেত্রী মানেই তাদের সবকিছু জানতে হবেই। অভিনয়ের পাশাপাশি নাচ, গানেও পারদর্শী হওয়াটা যেন বাধ্যতামূলক তাদের জন্য, অন্তত নেটিজেনদের একাংশের ধারণা তেমনটাই। আর সেটা না হলেই তারকাদের কপালে জোটে ট্রলিং। যেমনটা হতে হয়েছে নুসরাত জাহানকে।

নুসরাত এমনিতেই ট্রলারদের প্রিয়। তার ব্যক্তিগত জীবন নিয়ে গসিপ চলতেই থাকে। তেমনই কখনও তার ফিগার নিয়ে, রাজনৈতিক দায়িত্ব, অভিনয় দক্ষতা নিয়েও ওঠে প্রশ্ন। সম্প্রতি একটি ভিডিও ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে গান গাইতে দেখা গিয়েছে নায়িকাকে। দু’বছর আগের একটি ভিডিওর জন্য আজও ট্রলড হতে হচ্ছে অভিনেত্রীকে।


বিজ্ঞাপন


একটি স্টেজ পারফরম্যান্সের ভিডিও ভাইরাল হয়েছে নুসরাতের। ডেনিম জ্যাকেট, টিশার্ট আর জিন্সে ক্যাজুয়াল সাজে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। মঞ্চের উপরে নেচে নেচে বলিউডের পুরনো হিট হিন্দি গানগুলো গাইছেন তিনি। ‘তুমসে মিলে দিল মে উঠা দর্দ করারা’ ও ‘ধীরে ধীরে সে মেরে জিন্দেগি মে আনা’ গান দুটি গাইতে শোনা যায় তাকে।

কিন্তু নুসরাতের গানের বহর শুনেই হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘মহালায়িকা ফাটায়ে দিসে!’ আবার কেউ লিখেছেন, ‘গানটার মা মাসি এক করে দিল!’ অনেকে মন্তব্য করেছেন, ‘এর থেকেই বোঝা যায় সবাই সবকিছুতে পারফেক্ট হয় না। গানটা আপনার জন্য নয়। আপনি অভিনয়টাই মন দিয়ে করুন।’ আবার একজন পরামর্শ দিয়েছেন, ‘হয় গান নয়ত হাত পা ছুড়ুন, যেকোনো একটা করুন।’

নুসরাত অবশ্য প্রথম নন, একাধিক অভিনেতা অভিনেত্রীর গান গাওয়ার ভিডিও নিয়ে ট্রল হয়েছে নেটপাড়ায়। পছন্দের অভিনেত্রীর মুখে পছন্দের গান শুনে ভিরমি খেয়েছেন অনেকে। তবে বিভিন্ন জায়গায় স্টেজ শো করতে গেলে অনেকেই আবদার জানায় গান গাওয়ার। তাই গানে পারদর্শী না হয়েও গাইতে হয় তাদের।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর