শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

রাখিকে অস্কার দিতে বললেন নেটিজেন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ মার্চ ২০২৩, ০৬:১৮ পিএম

শেয়ার করুন:

রাখিকে অস্কার দিতে বললেন নেটিজেন

দীর্ঘদিনের প্রেমিক আদিল আলি দুরানিকে বিয়ে করেছিলেন রাখি। স্বামীয় ইচ্ছায় হিন্দু ধর্ম ত্যাগ করে গ্রহণ করেন ইসলাম ধর্ম। কিন্তু এই সংসারও এখন খাদের কিনারায় পা দোলাচ্ছে। স্বামী আদিলও এখন কারাগারে।

সব মিলিয়ে রাখির জীবন এখন টালমাটাল। এসব বর্ণনা করে ক্যামেরার সামনে হরহামেশা কেঁদেকেটে বুক ভাসান তিনি। কিন্তু তার এ আচরণে বিরক্ত নেটিজেনরা। সম্প্রতি মিলল তার প্রমাণ। তার কান্নাকাটির একটি ভিডিও দেখে নেটিজেনরা কটাক্ষ করে অস্কার দিতে বললেন রাখিকে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।


বিজ্ঞাপন


সম্প্রতি রাখি তার স্বামী আদিল দুরানি সম্পর্কে কথা বলার সময় একটি অনুষ্ঠানে কান্নায় ভেঙে পড়েন। ভিডিওটি ছড়িয়ে পড়তেই তাকে নিয়ে ট্রল শুরু করে দেন নেটিজেনরা। বিভিন্ন ধরনের কটূক্তিতে তারা ভরিয়ে দিয়েছেন ভিডিওটির মন্তব্যের ঘর।

এক নেটাগরিক লিখেছেন, ‘ওকে কেউ অস্কার এনে দাও। আরেকজন লেখেন. ‘সবসময় এত অতিরিক্ত ড্রামা করো না। কখনও কখনও একটু স্বাভাবিক আচরণও করো। সেটা শরীর মন সবকিছুর জন্যই খুব ভালো।’ অন্য একজন মন্তব্য করেছেন, ‘এর এসব নাটক দেখে হাসি কন্ট্রোল করা যায় না।’ এক নেটিজেন লিখেছেন, ‘একে নিয়ে সবাই দ্বন্দ্বে, কোনটা যে সত্যি করে আর কোনটা মিথ্যে।’ আরেকজন লেখেন, ‘সারাদিন এত অভিনয় করে বোঝা মুশকিল হয়ে যায় কোনটা মিথ্যে আর কোনটা সত্যি।’

তবে নেটাগরিকদের এমন কটাক্ষের বিপরীতে কোনো মন্তব্য করেননি রাখি। এর আগে তিনি জানিয়েছিলেন, ব্যক্তিগত জীবন নিয়ে আর ভাবতে চান না তিনি। নিয়েছেন নতুন সিদ্ধান্ত। এখন থেকে ক্যারিয়ারের ওপর দেবেন সম্পূর্ণ মনোযোগ। পাশাপাশি দুবাইতে অভিনয়ের স্কুল খুলতে চান তিনি। কিন্তু তারপরও ক্যামেরা দেখলেই ডুকরে কেঁদে উঠছেন বিতর্কিত এ অভিনেত্রী।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর