সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

নওয়াজের বিরুদ্ধে সরব হলেন তার ভাই

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪ মার্চ ২০২৩, ০৬:৩৪ পিএম

শেয়ার করুন:

নওয়াজের বিরুদ্ধে সরব হলেন তার ভাই

বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকীর সঙ্গে তার স্ত্রী আলিয়ার দ্বন্দ্ব ক্রমশ বেড়েই চলছে। বিষয়টি আদালত পর্যন্ত গড়িয়েছে। এছাড়া একে অন্যের ওপর অভিযোগ আনছেনই তারা। এরইমধ্যে স্বামী-স্ত্রীর এই কলহে যুক্ত হয়েছেন নওয়াজের ভাই শামস সিদ্দিকি। এবার ভাইয়ের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন শামস। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

গতকাল শুক্রবার সমাজমাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছেন নওয়াজুদ্দিনের স্ত্রী আলিয়া। ওই ভিডিওতে তিনি নওয়াজের বিরুদ্ধে বিস্তর অভিযোগ আনেন। তিনি জানান, তাকে ও তার দুই সন্তানকে বাংলো থেকে বার করে দেওয়া হয়েছে।, তার কাছে মাত্র ৮১ টাকা রয়েছে, আর সেই অবস্থায় দুই সন্তানকে নিয়ে বাড়িছাড়া তিনি। ভিডিওতে দেখা যায়, মাকে জড়িয়ে রয়েছে ছোট ছেলে ইয়ানি। অঝোরে কেঁদে চলেছে মেয়ে শোরা। আলিয়ার চোখেও জল।


বিজ্ঞাপন


এরপরই মুখ খোলেন নওয়াজের ভাই শামস। তিনি বলেন, ‘ওরা এখনও বাড়ির বাইরেই রয়েছেন। দরজার বাইরে অপেক্ষা করছেন। পুলিশ হয়তো ওদের সাহায্য করবেন যাতে ওরা বাড়িতে ঢুকতে পারেন। গত রাতে আলিয়া ওর এক আত্মীয়ের বাড়িতে ছিলেন।’

শামস আরও জানান, আলিয়া ও দুই সন্তাকে বাড়িতে ঢুকতে না দেওয়ার পরে আলিয়া নওয়াজ়কে ফোন করেন। তিনি ফোন ধরেননি। পরে নওয়াজ় নাকি মেয়ে শোরাকে ফোন করে বলেন, শুধু সে বাড়িতে ঢুকতে পারে, অন্য কেউ নয়।

আলিয়া-নওয়াজের সম্পর্ক কোনোদিনই ভালো ছিল না। দীর্ঘদিন আলাদা ছিলেন তারা। বিচ্ছেদেরও সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু করোনা মহামারিতে দূরত্ব ভুলে ফের এক ছাদের নিচে আসেন তারা। তবে এ ভালোবাসা দীর্ঘায়িত হয়নি।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর