বুধবার, ১ মে, ২০২৪, ঢাকা

পূজাকে ক্ষমা করেছে জাজ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:০৯ পিএম

শেয়ার করুন:

পূজাকে ক্ষমা করেছে জাজ

ঢালিউড তারকা পূজা চেরী গতকাল সোমবার সামাজিক মাধ্যমে একটি পোস্টের মাধ্যমে ক্ষমা চান প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কাছে। নিজের ক্যারিয়ারের সকল অর্জনের কৃতিত্ব জাজকে দিয়ে ভুল স্বীকার করে ক্ষমা চান এ নায়িকা। তার কিছুক্ষণ পর নেট মাধ্যমে জাজ জানায়, পূজাকে ক্ষমা করেছে তারা।

জাজের অফিসিয়াল ফেসবুক পেজে এ প্রসঙ্গে দেওয়া হয়েছে একটি পোস্ট। সেখানে লেখা হয়েছে, ‘মানুষ ভুল করে। কারণে করে, অকারণে করে। তবে সে ভুল করে । মানুষ ফেরেশতা নয়, তাই মানুষের ভুল হয় । পূজা নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়ে নিজের ঘরে ফিরতে চেয়েছে । জাজ অভিভাবক হয়ে ক্ষমা করে নিজের ঘরে সাদর সম্ভাষণ জানাচ্ছে।’


বিজ্ঞাপন


এর আগে ক্ষমা চেয়ে নিজের ফেসবুকে পূজা লিখেছিলেন, ‘আমি পূজা চেরী । আমার ১৪ বছর বয়সে জাজ আমাকে নায়িকা হিসেবে লঞ্চ করে। আমি জাজেরই সৃষ্টি, জাজেরই মেয়ে। আগে মনে করতাম জাজ মানে শুধুই জাজ। কিন্তু আসলে জাজ মানে আব্দুল আজিজ ভাইয়া, খোকন ভাইয়া, বাপ্পি ভাইয়া, মাহি আপু, ফারিয়া আপু, রোশান, সিয়াম, সৈকত নাসির ভাইয়া , রাফি ভাইয়াসহ আরও অনেকে মিলেই জাজ । আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের  ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দেবেন।’

এরপরই পূজাকে ক্ষমা করার ঘোষণাটি নেট দুনিয়ায় দেয় জাজ মাল্টিমিডিয়া। কোন ভুলের কারণে এভাবে ক্ষমা চাইলেন—সেটি স্পষ্ট করে কিছু বলেননি পূজা তার ফেসবুক পোস্টে। ওদিকে জাজের পোস্টেও এ ব্যাপারে লেখা হয়নি।

শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেন পূজা চেরী। এরপর তাকে নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এই প্রযোজনা প্রতিষ্ঠানের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে পরিচিতি পেয়েছেন তিনি।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর