বুধবার, ৮ মে, ২০২৪, ঢাকা

হলিউডের ওয়ান্ডার ওম্যান হতে চান দীপিকা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৩৩ পিএম

শেয়ার করুন:

হলিউডের ওয়ান্ডার ওম্যান হতে চান দীপিকা

প্রত্যেক বলিউড তারকার স্বপ্ন থাকে হলিউডের সিনেমায় অভিনয় করার। কয়েকজন অভিনেতা এরইমধ্যে পা রেখেছেন সেই ইংরেজি সিনেমার দুনিয়ায়। তবে শুধু বলিউড নয়, দক্ষিণি অনেক তারকাও পা রেখেছেন হলিউডে।

তবে বেশিরভাগ সময় ভারতীয় অভিনেতাদের কপালে জুটেছে কম গুরুত্বপূর্ণ চরিত্র। সাম্প্রতিক সময়ে এই প্রবণতার বদল ঘটেছে ঠিকই, কিন্তু ভারতীয় সিনেমার অভিনেত্রীরা এখনও পিছিয়ে রয়েছেন হলিউডে। বিষয়টা নিয়ে সম্প্রতি সরব হন দীপিকা পাডুকোন।


বিজ্ঞাপন


দীপিকা এমন একজন অভিনেত্রী যিনি বলিউডের প্রথম সারি থেকে হলিউডে গিয়ে কাজ করে এসেছেন। ভিন ডিজেলের বিপরীতে অভিনয় করেছেন। কিন্তু ওই একটাই, তারপর থেকে আর কোনো হলিউড ছবিতে দেখা মেলেনি দীপিকার।

Deepika

সম্প্রতি এক অনুষ্ঠানে হলিউড ছবির প্রস্তাবের বিষয়ে মুখ খোলেন দীপিকা। তিনি বলেন, “দক্ষিণ এশীয় উপস্থাপনার ব্যাপারে বলতে গেলে আমাদের এখনও অনেকটা পথ যাওয়া বাকি। আমি সেদিকেই তাকিয়ে আছি। কোনো ছবিতে ভারতীয় চিকিৎসক বা ভারতীয় ট্যাক্সি ড্রাইভার হয়ে আমি আর থাকতে চাই না, আমরা কেউ চাই না। আমি ওয়ান্ডার ওম্যান হতে চাই, ব্যাট ওম্যান হতে চাই। এর কোনো কারণ নেই। আর আমি ‘আমি’ বলতে আমাদের বোঝাতে চাইছি। এর কোনো কারণ নেই যে আমি বার্বি হতে চাইব।”

দীপিকা বলেন, তারা এমন চরিত্র চান যা তাদের প্রতিভা, ক্ষমতার সঠিক মূল্যায়ন করবে। প্রিয়াঙ্কা চোপড়া বলিউড থেকে গিয়ে ধীরে ধীরে নিজের পায়ের তলার মাটি শক্ত করছেন হলিউডে। অ্যাকশন নির্ভর ছবিতে দেখা যাচ্ছে তাকে।’


বিজ্ঞাপন


সম্প্রতি মুক্তি পাওয়া ‘পাঠান’ ছবিতে আইএসআই এজেন্টের চরিত্রে চমকে দিয়েছেন দীপিকা। ক্যাটরিনা কাইফও অ্যাকশন করেছেন একাধিক ছবিতে। হলিউডেও এমন চরিত্রে অভিনয়ের ডাক পাবেন ভারতীয় সিনেমার অভিনেত্রীরা, এমনটাই আশা করছেন দীপিকা।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর