মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ঢাকা

কেন বিয়ে হচ্ছে না—অঙ্কুশের কাছে জানতে চাইলেন প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৪৫ পিএম

শেয়ার করুন:

কেন বিয়ে হচ্ছে না—অঙ্কুশের কাছে জানতে চাইলেন প্রসেনজিৎ

কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এ বছর ১৪ ফেব্রুয়ারি তারে সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। কিন্তু ১২ ফেব্রুয়ারি সামাজিক মাধ্যমে অঙ্কুশের দেওয়া একটি পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা। সেখানে তিনি ইঙ্গি দিয়েছেন, হয়ত তার আর ঐন্দ্রিলার বিয়ে হবে না।

অঙ্কুশ লেখেন, ‘কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কি না জানি না। কিন্তু এই ১৪ ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনে এর থেকে বড় উপহার আর কী-ই হতে পারে? বাকিটা ব্যক্তিগত।’


বিজ্ঞাপন


কেন তাদের বিয়ে হচ্ছে না? এই প্রশ্নের উত্তর জানতে ঐন্দ্রিলাকে ফোন করেছেন টলিউডের অভিভাবক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অঙ্কুশের সঙ্গে কথা বলতে চান তিনি। অঙ্কুশ তখন ভিডিও গেম খেলছিলেন। ফোন তুলতেই শুরু হয়ে যায় ধমকের পালা। অঙ্কুশ-ঐন্দ্রিলার ব্যাপারটা কী? বিয়ে কেন হচ্ছে না? অভিভাবক হিসেবেই ধমক দিয়ে জানতে চান তিনি। শিগগিরিই তাদের বিয়ের দিন জানিয়ে দিতে বলেন তিনি। তার এই কথা মানবেন বলেই আশ্বাস দেন অঙ্কুশ।

এদিকে অঙ্কুশ-ঐন্দ্রিলার ভাব দেখে মনে হচ্ছে তারা কোনোকিছুর প্রচারের এমন কৌশল অবলম্বন করছেন। হতে পারে সেটি তাদের অভিনীত সিনেমা। আসল সত্যটা জানা যাবে ভালোবাসা দিবসে।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর