শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

আগামী সপ্তাহে প্রভাস-কৃতির বাগদান!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৩ এএম

শেয়ার করুন:

আগামী সপ্তাহে প্রভাস-কৃতির বাগদান!

মাঘ মাস মানেই বলিউড তারকাদের বিয়ের মৌসুম। এই যেমন দুই দিন হলো বিয়ে করেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। এবার শোনা যাচ্ছে, আগামী সপ্তাহে বাগদান সারবেন দক্ষিণি তারকা প্রভাস ও বলিউড সুন্দরী কৃতি শ্যানন।

ভক্তদের উদ্দেশ্যে সামাজিক মাধ্যমে এই খবর জানিয়েছেন চলচ্চিত্র সমালোচক উমর সান্ধু। মুহূর্তের মধ্যেই ভাইরাল সেই টুইট। টুইটারে তিনি লিখেছেন, ‘আগামী সপ্তাহেই আংটি বদল করতে চলেছেন বহু চর্চিত প্রভাস-কৃতি জুটি। মালদ্বীপে বাগদান সারবেন তারা।’


বিজ্ঞাপন


সম্প্রতি একই ছবিতে ধরা দিয়েছেন এই তারকা জুটি। ‘আদিপুরুষ’ ছবিতে প্রভাসের বিপরীতে অভিনয় করেছেন কৃতি। আর সেই থেকে নাকি চুটিয়ে প্রেম করছেন এই জুটি, এমনটা জানা গিয়েছিল অনেকদিন আগেই।

আরও পড়ুন
প্রভাসের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন কৃতি
প্রভাস-কৃতির বাগদানের গুঞ্জন

‘ঝালাক দিখলা যা’ রিয়েলিটি শোতে গিয়ে, এ বিষয় নিয়ে মন্তব্য করেছিলেন বরুণ ধাওয়ান। তারপর থেকে সকলের মনেই বাড়তে থাকে জল্পনা। যদিও সেসময় কৃতি জানিয়ে দিয়েছিলেন, প্রভাসের মধ্যে তার ভালোবাসার সম্পর্ক নেই। এমনকি বরুণ ধাওয়ান মজা করেছে বলেও জানিয়েছিলেন তিনি।

পর্দায় তারকারা একসঙ্গে দুটি বাঁধলেই নানান জল্পনা শুরু হয়ে যায় ইন্ডাস্ট্রিতে। যদিও পর্দার প্রেম বাস্তবে গড়াতেও খুব বেশি সময় লাগে না। সম্প্রতি পাওয়া গেছে এমনই এক উদাহরণ। আদৌ প্রভাস-কৃতি একসাথে নতুন জীবন শুরু করবেন নাকি কেবলমাত্র গুজবই ছড়াচ্ছে চারিদিকে—তা সময়ই বলে দেবে।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর