শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

অভিনেত্রী রূপাঞ্জনাকে কুপ্রস্তাব

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৩৮ এএম

শেয়ার করুন:

অভিনেত্রী রূপাঞ্জনাকে কুপ্রস্তাব

অর্থের বিনিময়ে ব্যক্তিগত সময় কাটানোর প্রস্তাব পেয়েছেন ভারতীয় বাংলা সিরিয়ালের পরিচিত মুখ রূপাঞ্জনা মিত্র। মৃন্ময় নামের এক ব্যক্তি তার ক্লায়েন্টের হয়ে এ অভিনেত্রীর সঙ্গে হোয়াটসঅ্যাপে যোগাযোগ করেন। সেখানে অভিনেত্রীর ‘রেট চার্ট’ জানতে চাওয়া হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে হোয়াটসঅ্যাপ মেসেজগুলোর স্ক্রিনশট প্রকাশ করেন রূপাঞ্জনা। সেই সঙ্গে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান ক্যাপশনে।


বিজ্ঞাপন


রূপাঞ্জনা লেখেন, ‘বেশ কয়েক বছর ধরে উপেক্ষা করেও এই ধরনের অসুস্থ মানসিকতার লোকেদের মধ্যে কোনো পার্থক্য আসেনি। যারা শুধুই নারীকে পণ্য হিসেবে মনে করে। সমাজও এই ধরনের চাহিদা পূরণ করে।’

Rupa

অভিনেত্রী জানান, মেইল আসে ইনস্টাগ্রামে দেওয়া মেইল অ্যাড্রেসে। কাজ সংক্রান্ত প্রশ্নের জবাবে নিজের ফোন নাম্বার দেন সরাসরি যোগাযোগ করার জন্য। এরপরই ওই ব্যক্তি তাকে হোয়াটসঅ্যাপে ম্যাসেজ করেন। আর সেখানেই সোজাসুজি জানতে চাওয়া হয় তার ‘ফি’ কত! এমনকী ওই ব্যক্তি সরাসরি বলেন তার ক্লায়েন্ট চাইছেন দেখা করতে এবং সময় কাটাতে। রূপাঞ্জনা এরপরও আরও বেশি প্রশ্ন করতে থাকেন, কেন হবে এই সাক্ষাৎ? কী কাজ? যার জবাব সরাসরি না এলেও বারবার দেখা করার কথা বলা হতে থাকে। ওই ব্যক্তি আরও জানান, তার ক্লায়েন্ট বিনোদন জগতের কেউ নন বরং এক ব্যবসায়ী। বাঙালি ব্যবসায়ী।

এরপরেই হোয়াটসঅ্যাপে কড়া জবাব দেন রূপাঞ্জনা। স্পষ্ট জানান, তিনি ভুল জায়গায় এসব করেছেন। বাঙালি ব্যবসায়ীকে তিনি খুঁজে বার করবেনই। এই গোটা ঘটনাই ফেসবুকে তুলে ধরেন রূপাঞ্জনা।


বিজ্ঞাপন


ভারতীয় গণমাধ্যমকে রূপাঞ্জনা বলেন, ‘এই প্রস্তাবটা পাঠানো হয় আমার কাজের ক্ষেত্রে ব্যবহৃত নম্বরে। এই দালাল যে কোন জায়গায় পৌঁছছে, তা ভাবা যায় না। আমি এর কড়া পদক্ষেপ নেব। আসলে এর পেছনে কোনো চক্র রয়েছে কি না—সেটা জানা দরকার।’

এই প্রথম নয়, এর আগেও এই ধরনের প্রস্তাব পেয়েছেন রূপাঞ্জনা। সরব হয়েছিলেন ইন্ডাস্ট্রির অন্দরের প্রথম সারির পরিচালকের বিরুদ্ধেও।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর