বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

সিদ্ধার্থ নাকি কিয়ারা—কার সম্পত্তির পরিমাণ বেশি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৫৮ পিএম

শেয়ার করুন:

সিদ্ধার্থ নাকি কিয়ারা—কার সম্পত্তির পরিমাণ বেশি

গোপন প্রেমের পর অবশেষে সাত পাকে বাঁধা পড়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। গতকাল মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাজস্থানের সূর্যগড় দুর্গে জমকালো আয়োজনের আয়োজনের মধ্যে দিয়ে চার হাত হয় তাদের।

সূর্যগড় দুর্গের একদিনের ভাড়া দুই কোটি রুপি। যেখানে প্রতি রাতে বিলাসবহুল স্যুটের ভাড়া এক লাখ টাকা। আর সবথেকে কম দামি ঘরের ২০ হাজার রুপির। অতঃপর তিন দিনের গোটা প্যালেস ভাড়ার মোট খরচ হয়েছে আনুমানিক প্রায় ছয় কোটি রুপি। সঙ্গে অন্যান্য খরচ তো আছেই।


বিজ্ঞাপন


এখন প্রশ্ন আসতে পারে, সিদ্ধার্থ-কিয়ারা কতো রুপির মালিক? কিংবা এই দুজনের মধ্যে কার সম্পত্তির পরিমাণ বেশি? ভারতীয় গণমাধ্যম বলছে, সিদ্ধার্থ মালহোত্রার মোট সম্পত্তির পরিমাম বর্তমানে ৭৫ কোটি রুপি। দুই থেকে তিন কোটি রুপি তিনি ব্র্যান্ড অ্যাম্বাসাডরের জন্য নিয়ে থাকেন। অন্যদিকে কিয়ারার সম্পত্তির পরিমাম ২৩ কোটি রুপি।

দুইয়ের মিলিয়ে এক শ কোটি পার না হলেও মোট সম্পত্তির পরিমাণ দাঁড়াল ৯৮ কোটি রুপি। রয়েছে তিনটি দামি গাড়ি। সিদ্ধার্থও দুই দামি গাড়ির মালিক।

বেশ কয়েক বছর ধরেই ডেস্টিনেশন ওয়েডিংয়ের চল শুরু হয়েছে বলিউডে। সেই ট্রেন্ড মেনেই রাজস্থানে বসেছিল সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আসর। বিয়েতে আরও এক ট্রেন্ড মেনেছেন। লালের বদলে হালকা গোলাপি, সোনালি লেহেঙ্গায় সেজেছিলেন অভিনেত্রী। সঙ্গে পান্না আর হীরার গয়না দিয়ে সাজ সম্পূর্ণ করেছিলেন কিয়ারা। অন্যদিকে সোনালি আর ঘিয়ে রঙের শেরওয়ানি, মাথায় পাগড়ি দিয়ে সেজেছিলেন সিদ্ধার্থ।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর