শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

সাত পাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ-কিয়ারা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:২০ এএম

শেয়ার করুন:

সাত পাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ-কিয়ারা

অবশেষে এসেই গেল সুখবরটা। সাত পাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। রাজস্থানের জয়সলমেরে সূর্যগড় দুর্গে রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে চার হাত এক হয়ে গেল দুই তারকার। দীর্ঘ প্রতীক্ষার পর সামাজিক মাধ্যমে প্রথম ছবিও শেয়ার করে ফেললেন নব বিবাহিত দম্পতি।

বেশ কয়েক বছর ধরেই ডেস্টিনেশন ওয়েডিংয়ের চল শুরু হয়েছে বলিউডে। সেই ট্রেন্ড মেনেই রাজস্থানে বসেছিল সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আসর। বিয়েতে আরও এক ট্রেন্ড মেনেছেন। লালের বদলে হালকা গোলাপি, সোনালি লেহেঙ্গায় সেজেছিলেন অভিনেত্রী। সঙ্গে পান্না আর হীরার গয়না দিয়ে সাজ সম্পূর্ণ করেছিলেন কিয়ারা। অন্যদিকে সোনালি আর ঘিয়ে রঙের শেরওয়ানি, মাথায় পাগড়ি দিয়ে সেজেছিলেন সিদ্ধার্থ।


বিজ্ঞাপন


Sid

তিনটি ছবি শেয়ার করে গাঁটছড়া বাঁধার সুখবর ঘোষণা করেছেন সিদ্ধার্থ-কিয়ারা। ‘শেরশাহ’ ছবির একটি সংলাপ উল্লেখ করে লিখেছেন, ‘আব হামারি পারমানেন্ট বুকিং হো গয়ি হ্যায়। আমাদের আগামী সফরে আপনাদের আশীর্বাদ এবং ভালবাসা চাই।’

প্রথম ছবিতে একে অপরের দিকে তাকিয়ে হাত জোড় করে বসে রয়েছেন সিদ-কিয়ারা। দ্বিতীয় ছবিতে স্বামীর দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে অভিনেত্রী। তিন নম্বরে ছবিতে একে অপরকে চুম্বন করতে দেখা যাচ্ছে তাদের। নব-বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ইন্ডাস্ট্রির সতীর্থরা।

Sid


বিজ্ঞাপন


শুধুমাত্র অভিনয়শিল্পীর পরিবার ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতেই চার হাত এক হয়েছে দুজনের। ইন্ডাস্ট্রির তরফে বিয়েতে উপস্থিত ছিলেন করণ জোহর, মনীশ মালহোত্রা, শাহিদ কাপুর, মীরা রাজপুত, জুহি চাওলার মতো তারকারা।

আরও পড়ুন
বিয়ের পর কি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করবেন সিদ্ধার্থ-কিয়ারা?
বিয়ে করে ক্যারিয়ার জলাঞ্জলি দেবেন না কিয়ারা

ইন্ডাস্ট্রির সবথেকে জনপ্রিয় জুটিদের মধ‍্যে অন‍্যতম সিদ্ধার্থ-কিয়ারা। ২০২০ সালে ‘শেরশাহ’ ছবির শুটিং থেকেই নাকি সম্পর্কের সূত্রপাত দুজনের। সরাসরি স্বীকার না করলেও নিজেদের সম্পর্কটা কখনো অস্বীকারও করেননি তারা। এমনকি ‘কফি উইথ করণ’-এ এসে বড়সড় ইঙ্গিতও দিয়েছিলেন তারা।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর