শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

অভিনেত্রীকে ‘মা’ ডেকে বিপাকে রোশান

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৪৫ পিএম

শেয়ার করুন:

অভিনেত্রীকে ‘মা’ ডেকে বিপাকে রোশান

ঢালিউড অভিনেতা জিয়াউল রোশান বয়সে বড়দের সম্মান প্রদর্শনে কখনও কার্পণ্য করেন না। এবার এই সম্মান দেখাতে গিয়েই পড়লেন বিড়ম্বনায়। সম্প্রতি সিনিয়র এক অভিনেত্রীকে ‘মা’ বলে সম্বোধন করে বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হন তিনি। পরে তাকে আপু বলে সম্বোধন করে মানে মানে কেটে পড়েন রোশান। বিষয়টি সামাজিক মাধ্যমে এ অভিনেতা নিজেই জানিয়েছেন।

আজ রোববার নিজের ফেসবুকে রোশান লিখেছেন, ‘সবাই মা হতে চান না! ধারণা আমার পাল্টে গেছে। আমার ভুল হয়ে গেছে, ক্ষমা করে দেন।’


বিজ্ঞাপন


এরপর রোশান লেখেন, ‘আমি বরাবরই সিনিয়র অভিনেতা-অভিনেত্রীদের অনেক সম্মান করি। হয় স্যার-ম্যাডাম অথবা মা-বাবা বলে সম্বোধন করি। সিনিয়রদের অধিকাংশরাই যেহেতু আমাদের বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেন, তাই আমরা তাদের মা-বাবা বলে ডাকলে খুব খুশি হন যেটা আমারও ভালো লাগে।’

এ সময় তিনি ঘটনাটি বিস্তারিত তুলে ধরে বলেন, “কিন্তু এবার একটি বিরল সমস্যায় পরে গিয়েছিলাম। মায়ের বয়সী এক অভিনেত্রীকে ভালবেসে ‘মা’ বলে ডেকেছিলাম, ‘কেমন আছেন মা।’ কারণ আমার মা থেকে তিনি বয়সে ছোট হবেন না। তৎক্ষনাৎ আমি বুঝতে পারলাম এই ‘মা’ শব্দটি তার চেহারাকে কালো মেঘ বানিয়ে দিয়েছে। ‘মা’ শব্দটি যে মোটেও পছন্দ হয়নি তা ওনার এক্সপ্রেশনে বুঝতে আমার একটুও কষ্ট হয়নি। আমি তাকে ‘আপু’ বলে দ্রুত জায়গা ত্যাগ করেছিলাম।”

তবে ওই অভিনেত্রী কে, কোথায় ঘটনাটি ঘটেছে— সে বিষয়ে কিছু জানাননি রোশান। হয়তো জনসম্মুখে এসব উল্লেখ করে বর্ষীয়ান সেই অভিনেত্রীকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলতে চান না ভেবেই সব গোপন রেখেছেন।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর