শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

এবার পলিথিনের স্কার্ট পরলেন উরফি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:০৮ পিএম

শেয়ার করুন:

এবার পলিথিনের স্কার্ট পরলেন উরফি

নিয়মিত অর্ধনগ্ন ছবি প্রকাশ করে নিয়মিত খবরের শিরোনাম হন উরফি জাভেদ। এ নিয়ে কম সমালোচনার শিকার হন না তিনি। যদিও সেসবে তিনি তোয়াক্কা করেন না। বরং সেসব সমালোচনায় অনুপ্রাণিত হয়ে আরও বেশি খোলামেলা ছবি প্রকাশ করেন।

তবে পোশাকের নামে এবার উরফি যা পরলেন তা দেখে অবাক সবাই। পলিথিনের মিনি স্কার্ট পরে রাস্তায় বেরিয়েছিলেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।


বিজ্ঞাপন


পলিথিনের স্কার্ট পরা ওই ছবি নিজের ইনস্টাগ্রামেও প্রকাশ করেছেন উরফি। সেখানে দেখা গেছে বুক খোলা এক সাঁতারের পোশাক পরে আছেন তিনি। তার নিচে দেখা যাচ্ছে নীল পলিথিনের একটি স্বচ্ছ স্কার্ট।

urfi

এই পোশাকেই রাস্তায় বেরিয়েছিলেন তিনি। ছবিও তুলেছেন। এ সময় পাপারাজ্জিরা ঘিরে ধরলে তিনি বলেন, ‘কী পরেছি, কী সেজেছি তা নিয়ে আমার কিছু বলার নেই। তোমরা সবাই দেখে নাও নিজেরা। তারপর বলো, কেমন লাগছে?’ এ সময় উপস্থিত সবাই সমস্বরে বলেন, ‘দারুণ, দারুণ।’

তবে সামাজিক মাধ্যমে ঠিকই ট্রলের শিকার হতে হয়েছে অদ্ভুত এ পোশাকে নিজেকে মেলে ধরে। কেউ লিখেছেন, ‘আমার বাড়ির প্লাস্টিকের ব্যাগটা কোথায় গেল তাই ভাবি!’ অন্য একজন লিখেছেন, ‘যদি ঝাঁটা পেটার প্রতিক্রিয়া দেখানো যেত ইনস্টায়!’


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর