শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘ফারাজ’ মুক্তি পেয়েছে ১০০ হলে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৫০ পিএম

শেয়ার করুন:

‘ফারাজ’ মুক্তি পেয়েছে ১০০ হলে

ঢাকার হোলি আর্টিজানে সংগঠিত নৃশংস হামলার ঘটনা নিয়ে ‘ফারাজ’ নামে একটি ছবি বানিয়েছেন মুম্বাইয়ের হংসল মেহতা। আজ ৩ ফেব্রুযারি এক শ হলে মুক্তি পেয়েছে ছবিটি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

এ ছবি প্রযোজনা করেছেন অনুভব সিনহা, ভূষণ কুমার, সাক্ষী ভাট। মুক্তির আগে সিনেমাটি নিয়ে অনুভব বলেন, ‘এটি একটি বিশেষ সিনেমা, আমরা চাই ভারতজুড়ে যত বেশি সম্ভব মানুষ সিনেমাটি দেখুক।’


বিজ্ঞাপন


অনুভব চান দর্শক ‘ফারাজ’ দেখুক। তাদের এ আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, ‘এটি এমন একটি গল্প, যা বড় পর্দায় উপভোগ করতে হবে, আমরা চেয়েছি নির্বাচিত হলগুলোতে ছবিটি জাঁকজমকভাবে মুক্তি দিতে।’

এর আগে ছবিটির মুক্তি আটকাতে ভারতীয় আদালতে মামলা করেছিলেন হোলি আর্টিজান হামলায় নিহত অবিন্তা কবিরের মা রুবা আহমেদ। কিন্তু গতকাল বৃহস্পতিবার বিচারক সিদ্ধার্থ মৃদুল ও তালওয়ান্ত সিংয়ের সমন্বয়ে গঠিত দিল্লি হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চ ‘ফারাজ’ মুক্তিতে স্থগিতাদেশের আবেদন খারিজ করে দেন।

ছবিটি দিয়ে কারিনা কাপুরের চাচাতো ভাই জাহান কাপুর ও পরেশ রাওয়ালের ছেলে আদিত্য রাওয়ালের অভিষেক হচ্ছে। গত বছর বিএফআই লন্ডন ফিল্ম ফেস্টিভ্যালে সিনেমাটির প্রিমিয়ার হয়েছে। ২০১৬ সালের ১ জুলাই রাজধানীর গুলশানের হোলি আর্টিজান বেকারিতে ঘটে নৃশংস সন্ত্রাসী হামলা।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর