রোববার, ১৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

আমাকে সিরিয়াল ছাড়তে বাধ্য করা হয়েছিল: শ্রীলেখা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:২৩ পিএম

শেয়ার করুন:

আমাকে সিরিয়াল ছাড়তে বাধ্য করা হয়েছিল: শ্রীলেখা

টালিগঞ্জে ঠোঁটকাটা রমণী হিসেবে পরিচিতি আছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। তার স্পষ্ট প্রমাণ পাওয়া যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। মাঝে মাঝেই যাকে তাকে আক্রমণ করে বসেন কথা দিয়ে। এবারও তার ব্যত্যয় হলো না।

একসময় সিরিয়ালে নিয়মিত অভিনয় করতেন শ্রীলেখা। দর্শকের কাছে গ্রহণযোগ্যতাও ছিল দারুণ। তা সত্ত্বেও সিরিয়ালে দেখা যায় না কেন— জানতে চাইলে তিনি জানালেন, সিরিয়াল ছাড়তে বাধ্য করা হয়েছিল তাকে।


বিজ্ঞাপন


তিনি বলেন, ‘আমাকে সিরিয়াল ছাড়তে বাধ্য করা হয়েছিল।’ এদিকে শ্রীলেখাকে নিয়ে অভিনেত্রী অঞ্জনা এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আমি জানি না কেন, শ্রীলেখাদির আমার ওপর অসন্তোষ, রাগ আছে।’ শ্রীলেখা অভিনীত শেষ সিরিয়ালে সহশিল্পী হিসেবে ছিলেন অঞ্জনা। এই অভিনেত্রী হয়তো ধারণা করছেন, তার কারণেই সিরিয়াল ছাড়তে হয়েছে, এমনটা ভাবছেন শ্রীলেখা।

অঞ্জনার এ মন্তব্য নিয়ে শ্রীলেখার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, ‘প্রথমত আমি ভদ্রমহিলাকে চিনি না। খুব অল্প চিনি। তিনি আমার জীবনের এতটাও গুরুত্বপূর্ণ কেউ নন, যে তাকে আমি বাজে কথা বলব। আর আমি বাজে কথা বলার মানুষ নই। তার সঙ্গে খুব বেশি কাজ করিনি, একটিই সিরিয়াল করেছিলাম, যেটা আমায় ছাড়তে বাধ্য করা হয়েছিল। এটা একটা বাজে ঘটনা, তার জন্য আমি ভদ্রমহিলার সম্পর্কে বাজে কথা বলে বেড়াই না। আমি জানতাম না ওর জীবনে আমি এত গুরুত্বপূর্ণ মানুষ।’

কয়েকদিন আগে শ্রীলেখা ব্যস্ত ছিলেন নিজের নির্মিত ছবি ‘এবং ছাদ’ নিয়ে। ছবিটি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জায়গা না পাওয়ায় ক্ষোভ ঝেড়েছিলেন তিনি। পরে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটি জায়গা পায়।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর